Bengali SerialHoop Plus

Aindrila Sharma: অসুস্থ ঐন্দ্রিলার উদ্দেশ্যে কি লিখলেন সুদীপা!

বর্তমানে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার নারায়ণা সুপারস্পেশালিটি হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কেটে গিয়েছে বাহাত্তর ঘন্টারও বেশি সময়। হাসপাতাল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আংশিক কোমায় আচ্ছন্ন রয়েছেন ঐন্দ্রিলা। বর্তমানে তিনি ভেন্টিলেশনে থাকলেও শনিবার তাঁর ট্র্যাকিওস্টমি করা হয়েছে। ভেন্টিলেশন থেকে ধীরে ধীরে তাঁকে বার করে আনার চেষ্টা চলছে। শুক্রবার রাতে চোখ খুলেছিলেন ঐন্দ্রিলা। বাঁ কাঁধ ও বাঁ হাতের আঙুল সামান্য নাড়াতে পেরেছিলেন তিনি। তবে স্ট্রোকের কারণে শরীরের একপাশ অসাড় হয়ে রয়েছে। রক্তচাপ ও পালস রেট বর্তমানে স্বাভাবিক রয়েছে। নিউরো-সার্জন ডঃ নিলয় বিশ্বাস (Niloy Biswas)-এর তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তাঁর। ঐন্দ্রিলার ফিরে আসার অপেক্ষায় তাঁর পরিবার, সহকর্মী, বন্ধু-বান্ধবরা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে খোলা চিঠি লিখেছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)।

সুদীপা লিখেছেন, তিনি কখনও ভাবেননি, ঐন্দ্রিলাকে এই চিঠি লিখতে হবে। ঐন্দ্রিলার প্রতি ভালোবাসা জানিয়ে তিনি লিখেছেন, বারবার ঈশ্বর তাঁকে কঠিন পরীক্ষার মুখে ফেলেও জিতিয়ে দিচ্ছেন। কারণ ঐন্দ্রিলা একদিন সকলের কাছে দৃষ্টান্ত হয়ে উঠবেন। সবাই ঐন্দ্রিলা শর্মা হতে পারে না। আবারও ঐন্দ্রিলাকে পারতেই হবে। নাহলে এতগুলি মন যাঁরা ঐন্দ্রিলার ফিরে আসার জন্য প্রতিনিয়ত প্রার্থনা করছেন অথবা হাসপাতালের সেই মানুষগুলি যাঁরা তাঁকে সুস্থ করার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, তাঁরা ব্যর্থ হয়ে যাবেন। সারা কলকাতা প্রার্থনা করছে ঐন্দ্রিলার জন্য, অপেক্ষা করছেন সব্যসাচী (Sabyasachi Chowdhury)। অপেক্ষা করছেন ঐন্দ্রিলার পরিবার, অনুরাগীরা। শুটিং ফ্লোর তাঁর মিষ্টি হাসি ক্যামেরাবন্দি করার অপেক্ষায়। এত অপেক্ষা কখনও মিথ্যা হতে পারে না বলে মনে করেন সুদীপা।

সুদীপার পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন সারদা মায়ের কাছে প্রার্থনা করেছেন ঐন্দ্রিলার সুস্থতা। বাংলাদেশ থেকেও বহু অনুরাগী ঐন্দ্রিলার সুস্থতা কামনা করছেন। মঙ্গলবার থেকে হাসপাতালেই রয়েছেন সব্যসাচী। ঐন্দ্রিলার মা শিখা শর্মা (Shikha Sharma) রয়েছেন বাড়িতে। মেয়েকে ওই ভাবে শুয়ে থাকতে দেখার মানসিকতা নেই তাঁর। কলকাতায় ফিরেছেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য (Aishwarya Sharma)। তিনিও হাসপাতালেই রয়েছেন। অপরদিকে ঐন্দ্রিলার জন্য বহরমপুরের ইন্দ্রপ্রস্থে তাঁদের পাড়ার মানুষগুলি প্রতিনিয়ত প্রার্থনা করছেন।

এক একটা মিনিট যেন কাটছে এক-একটা যুগের মতো। দৃঢ় বিশ্বাস, ঐন্দ্রিলা ফিরে আসবেন, আবারও সুস্থ হয়ে উঠবেন। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে সকলেই লড়াকু রাজকন্যার জিতে যাওয়ার অপেক্ষায়।

whatsapp logo