Bengali SerialHoop Plus

অভিনয়ের সুযোগ পেতে বিছানায় গিয়েছেন, জনপ্রিয় নায়িকার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

একসময় বাংলা টেলিভিশনের পর্দায় খল চরিত্রে অভিনয় করে রীতিমত নজর কেড়েছিলেন অলিভিয়া সরকার (Alivia Sarkar)। ‘মিলন তিথি’, ‘ভুতু’, ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’-এ একসাথে কাজ করেছেন তিনি। ‘জয়ী’-তে শেষবার অনস্ক্রিন দেখা গিয়েছিল অলিভিয়াকে। কিন্তু তারপর তাঁকে সেভাবে অভিনয় করতে দেখা যায়নি। কয়েকটি ক্যামিও করেছেন তিনি। সাম্প্রতিক কালে অলিভিয়াকে নিয়ে তৈরি হয়েছে একটি বিতর্ক। অনেকে বলছেন, তিনি নাকি বিনোদন জগতে কাজ পেতে আপোষ করেছিলেন। এবার এই বিতর্কের উপযুক্ত জবাব দিলেন অলিভিয়া।

সম্প্রতি তিনি নিজের ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ক্যাপশনে অলিভিয়া লিখেছেন, তাঁর অনুপস্থিতিতে তাঁর পিছনে অনেকে অনেক কথা বলছেন। তাই আরও বেশি ক্ষমতাশালী হতে চান তিনি। অলিভিয়া জানিয়েছেন, উপরমহলে অনেক ধরনের কথাবার্তা চলছে তাঁকে ঘিরে। তিনি মনে করেন, একটি মেয়ে যদি উন্নতি করেন, তাহলে তাঁকে এই ধরনের কথাবার্তা শুনতে হয়। চলতি বছরে মাত্র দুটি কাজ করেছেন অলিভিয়া। ব্যক্তিগত জীবনে সময় দেওয়ার জন্য একসময় বিরতি নেওয়ার কথা ভেবেছিলেন তিনি। সেই সময় অলিভিয়া একের পর এক ধারাবাহিকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

কিন্তু বর্তমানে পছন্দসই চরিত্র পাচ্ছেন না অলিভিয়া। তিনি নিজেও জানেন না কেন তাঁর সাথে এই ঘটনা ঘটছে। এই মুহূর্তে অলিভিয়ার হাতে কাজ নেই বললেই চলে। তবে আশা ছাড়েননি তিনি।

আগামী দিনে মুক্তি পেতে চলেছে অলিভিয়া অভিনীত ‘লেডি চ্যাটার্জী’ ও ‘আবার অরণ্যের দিনরাত্রি’। হয়তো এই দুটির মাধ্যমেই অলিভিয়ার কেরিয়ারে গতি আসতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

whatsapp logo