whatsapp channel

Srabanti Chatterjee: ফিনফিনে সাদা পোশাকে উন্মুক্ত গোপনাঙ্গ, ফের ভাইরাল শ্রাবন্তী!

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অসাধারণ একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি দুধ সাদা রংয়ের পোশাক পরে আছেন। দুধ সাদা পোশাকে যেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় গায়ের রং এর…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অসাধারণ একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি একটি দুধ সাদা রংয়ের পোশাক পরে আছেন। দুধ সাদা পোশাকে যেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় গায়ের রং এর সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। এর আগেও আমরা তাকে দুধ সাদা রঙের শাড়িতে দেখেছি, তাকে সেখানেও ভীষণ সুন্দর লাগে, কিন্তু বর্তমানে এই ছবিটি পোস্ট করার পরে সকলে বেশ প্রশংসা করেছেন।

দুধ সাদা রঙের পোশাকের থেকেও বেশি নজর কেড়েছে তার অসাধারণ অলংকার। সিলভার জুয়েলারিতে সেজে উঠেছেন তিনি। জুয়েলারিগুলো যেন এই পোশাককে আরো সুন্দর করে তোলেছে। শ্রাবন্তী বরাবরই সাজগোজের ব্যাপারে ভীষণ সেন্সেবল, শাড়ির সঙ্গে কি পড়তে হয় বা অন্যান্য ড্রেসের সঙ্গে কি অলংকার পরতে হয় তা কিন্তু তিনি খুব ভালো করে জানেন, instagram এ গিয়ে একটু ফলো করলেই বোঝা যায়, শ্রাবন্তী আর তার সাজগোজ ভীষণ সুন্দর। এছাড়াও তার অসাধারণ সুন্দর ত্বক, চুলের জন্য তাকে যেকোনো পোশাকে ভীষণ সুন্দর লাগে।

সম্প্রতি তাকে দেখা গিয়েছিল আমি আমার মতো সিনেমার শুভ মহরত এ।আবারও সিনেমায় একসঙ্গে জুটি বাদ দিয়ে চলেছেন জিতু আর শ্রাবন্তী। এর আগে অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবিতে তারা জুটি বেঁধেছিলেন। আবারো কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘আমি আমার মতো’ তে তারা এক সঙ্গে জুটি বাধে চলেছেন। জিতু তার অসাধারণ অভিনয় ক্ষমতা দিয়ে একটার পর একটা সিনেমা করতে চলেছেন। কিছুদিন আগেই হয়ে গেল ছবি শুভ মহরত। এই সিনেমাতে জিতুর বিপরীতে দেখা যাচ্ছে সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। এর আগেও ‘বাবু সোনা’ ছবির নানান রকম টুকরা টুকরা মুহূর্ত আমরা ইনস্টাগ্রামে দেখেছি।

instagram এ দেওয়ার সাথে সাথেই প্রায় 8000 লাইক পড়ে গেছে, প্রত্যেকেই কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছেন কমেন্টে শ্রাবন্তীকে দেখতে অসাধারণ লাগছে। এছাড়াও তার মেকআপ হয়েছে ভীষণ মানান সই, নুড লিপস্টিকের মাধ্যমে তার ঠোঁটকে খুব সুন্দর করে তিনি সাজিয়ে তুলেছেন। আর খোলা চুলে ভীষণ সুন্দর লাগছে, তাকে তবে খোলা চুল হলেও চুল কিন্তু কার্লি, ছোট চুলে একদমই তাকে দেখা যাচ্ছে না।

তারপরেও তিনি একটি ছবি পোস্ট করেছেন। ওই একই পোশাক পরে, এখানে কিন্তু তার নিম্নাংশ দেখা যাচ্ছে। অর্থাৎ খোলা পায়ে খুব সুন্দর এক্সপ্রেশন। দারুন দেখতে লাগছে। শ্রাবন্তীর চাহুনিতেই যেন একটা মাদকতা আছে। তবে আর দেরি না করে দেখে নিন অসাধারণ ছবি।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক