Bengali SerialHoop Plus

বিয়ের আগেই একান্তে সময়, অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন জনপ্রিয় জুটি রাঘব-পারুল!

সাত ভাই চম্পা শেষ কিন্তু এখনো বাঙালি দর্শক ধারাবাহিকের চরিত্র গুলো ভুলতে পারেনি। বিশেষ করে রাঘবেন্দ্র ও পারুল চরিত্রকে। এদের আসল নাম প্রমিতা ও রুদ্রজিত তবু দর্শক এদের সাত ভাই চম্পার রাঘব আর পারুল বলতেই অভ্যস্ত। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে একবছরের বেশি। কিন্তু মানুষ এই ধারাবাহিকের রেশ কাটাতে পারেনি। বিশেষত বাচ্চারা এই চরিত্র গুলো ভুলতে পারেনি। আসল ঘটনা হল নিজের অভিনয় দক্ষতায় এখনো সকলের মনে বাসা বেঁধেছেন ‘সাত ভাই চম্পা’ র এই নায়ক নায়িকা। এই নায়ক নায়িকা রিলে প্রেম করতে করতে বাস্তবেই প্রেমে পড়েন।

গত বছরে ফেব্রুয়ারিতে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন। এরা কিন্তু রিল থেকে রিয়েলে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন। এবছর ভ্যালেন্টাইন্স ডে তেই দুই পরিবারকে সাক্ষী রেখে নিজেদের এনগেজমেন্ট সারার পরিকল্পনা করেছেন। রুদ্রজিতের গ্রামের বাড়ি পুরুলিয়াতে সারবেন এই কাপল নিজেদের এনগেজমেন্ট। আর নিজেদের বাগদানের রিসর্ট ঠিক করে নিয়েছেন। আর সেদিন ঋত্বিক রোশনের ডান্স বিখ্যাত ডান্স ঘুঙ্গরু গানে নাচ করবেন। আর এই দিনে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন। বর্তমানে রুদ্রজিত জী বাংলার ‘জীবন সাথী ‘সিরিয়ালে ব্যস্ত থাকলে প্রেমিকাকে সময় দিতে ভোলেননি।

বিয়ে হতে এখনো দেরী আছে। তবু বিয়ের আগে নিজের শ্বশুড়বাড়ি সাজিয়ে নিচ্ছেন প্রমিতা। বিয়ের পর কলকাতার টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাটে থাকবেন এই জুটি। এমনকি রুদ্রজিতের ফ্ল্যাটে লক্ষীপুজো, দীপাবলি উদযাপন করলেন প্রমিতা। এদের সবসময় ট্রাডিশানাল সাজে সাজেন। সেদিন নিজের হাতে প্রমিতা প্রদীপ দিয়ে বাড়ি সাজিয়েছেন। এই জুটি ক্রিস্টমাস, নতুন বছরো একসাথে উদযাপন করেন।

এনগেজমেন্টের আর বেশি দিন বাকি নেই। এর মধ্যে নিজেরা কাপেল গোল দেবেনা তা কি কখনো হয়। এক রেস্তোরাতে বসে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেতা নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। রুদ্রজিতের পরণে লাল টিশার্ট আর প্রমিতা ব্ল্যাক লেডার জ্যাকেট আর টপ আর খোলা চুলে আরো বেশি সুন্দরী লাগছিলেন। একে অপরের হাত ধরে পোজ দিলেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন,”সুন্দর একটি বিকেল কাটালাম আমার ভালোবাসার সাথে”। অনেকে এই পোস্টে লাইক করেন। নিমেষে ভাইরাল এদের এই অন্তঃরঙ্গ মুহূর্ত।

Related Articles