Hoop PlusRegional

Pori Moni: আগে ছেলের বাবা করতো এখন ছেলে করে: পরীমণি

পরীমণি (Porimoni) নিজের জীবনের প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পছন্দ করেন। বাদ যায় না ব্যক্তিগত সিদ্ধান্তও। ফলে তাঁর উপর কিছুদিন আগেই অত্যন্ত রেগে গিয়ে তাঁর স্বামী শরিফুল রাজ (Shariful Razz) বলেছিলেন, তাঁদের বেডরুম বাজারে নিয়ে এসেছেন পরীমণি। সেই সময় ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগে রাজের সাথে সেপারেশন ঘোষণা করেছিলেন পরীমণি। তবে পরবর্তীকালে একমাত্র পুত্রসন্তান শামীম মোহাম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-র মুখের দিকে তাকিয়ে সিদ্ধান্ত পরিবর্তন করে আবারও একসাথে থাকছেন পরীমণি ও রাজ।

ছয় মাস বয়স পূর্ণ করেছে রাজ্য। বর্তমানে তাকে ঘিরেই পরীমণির জীবন আবর্তিত হয়। কখনও মাঝরাতে রাজ্যকে স্তন্যপান করানোর ছবি আপলোড করেন পরীমণি। তাঁর বন্ধুরা সকলেই জানেন, রীতিমত রাত জাগে ছোট্ট রাজ্য। পরীমণি নিজেও সাম্প্রতিক পোস্টে লিখেছেন, ইদানিং তাঁর পুত্র রাজ্য তাঁর জীবনটা লন্ডন বানিয়ে ফেলেছে। তাঁর জীবনে এখন রাতের অস্তিত্ব নেই, শুধুই দিন রয়েছে। এরপর সকলকে ‘গুড নুন’ জানিয়েছেন পরীমণি। এই পোস্টটি তিনি রাতে করেছিলেন। এই পোস্টের কমেন্ট বক্সে মজা করে পরীমণির বান্ধবী অভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, কয়জন পারে পরীমণির রাতের ঘুম হারাম করতে!

মজা করে পরীমণি লিখেছেন, আগে ছেলের বাবা করতেন, এখন ছেলে করে। এরপর মিতু লেখেন, তাঁরা দুজনে খুব দুষ্টু। পরীমণি ইতিবাচক ইমোজি পোস্ট করে তাতে সায় দেন। রাজ্য পরীমণির জীবনের প্রথম প্রায়োরিটি। সম্প্রতি তাকে কোলে নিয়ে ‘সিজেএফবি’ আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করেছেন পরীমণি।

2021 সালের 17 ই অক্টোবর পরীমণির সাথে রাজের আইনত বিয়ে হয়। 2022 সালের 22 শে জানুয়ারি হয় তাঁদের আনুষ্ঠানিক বিয়ে। ওই বছরেই রাজ্যের জন্ম হয়।

whatsapp logo