Hoop PlusTollywood

Rahul-Priyanka: সর্ম্পক ভাঙলেও নেই তিক্ততা, রাহুলের চোখে আজও সেরা অভিনেত্রী প্রিয়াঙ্কা

‘বাতাসে গুনগুন এসেছে ফাগুন’ গানটি মনে আছে নিশ্চয়ই। ২০০৮ সালের সুপারহিট ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির এই গানটি তরুণ প্রজন্মকে ভালোবাসার এক অন্যতম অধ্যায় উপহার দিয়েছিল। এই অধ্যায়েই মুখ্য চরিত্রে অভিনয় করতে গিয়ে কখন যে অজান্তে রাহুল ও প্রিয়াঙ্কা নিজেদের মধ্যে ওই একে অপরের প্রতি প্রেমের সুতোটা গেঁথে ফেলেছিলেন বুঝতেই পারেননি। ভালোবাসাকে সম্পূর্ণতা দিয়ে বিয়েও করেছিলেন।

বলা বাহুল্য, সিনেমার মতো হ্যাপি এন্ডিং টা হয়নি। ছেলে সহজ জন্ম নিল। শুরু হয়ে গেল টলিউডের অন্যতম হ্যাপেনিং দম্পতি রাহুল-প্রিয়াঙ্কার মধ্যেকার ভাঙন। বিচ্ছেদ হয়ে গেল দুজনের। কিন্তু নিজেদের সম্পর্কের কারণে ছেলেকে কোনো আঘাত পেতে দেননি। বেশ মানিয়েগুচিয়েই বড় করেছেন তাঁরা। শোনা যাচ্ছে, রাহুল এবার পরিচালনার দায়িত্ব নিচ্ছেন একটি নতুন ছবির। প্রযোজনায় থাকবেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু রানা সরকার। মুখ্য চরিত্রে ঋত্বিক চক্রবর্তী থাকছেন। নাম ‘৯৬’। উল্লেখ্য, এই ছবির হাতে ধরে বড় পর্দায় নাম লেখাবেন সহজ।

সিনেমাটির প্রেক্ষাপটের বিষয়ে হবু পরিচালক কাম অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “” তিন দিনের গল্প নিয়ে তৈরি আমার ছবি। দক্ষিণ কলকাতার কলোনী পাড়ার একটা পরিবারে ২০ থেকে ২২ জুনের মধ্যে কী কী ঘটনা ঘটে, সেইসব নিয়েই তৈরি হবে ৯৬। ১৯৯৬-এর ২২ জুন সৌরভ গঙ্গোপাধ্যায়-এঁর লর্ডসের মাঠে সেঞ্চুরি করার বিষয়টিই আমার ছবির অন্যতম প্রেক্ষাপট। আমার শৈশবের আলতো ছায়া নিয়ে আসবে এই গল্প।” তিনি জানান, এই ছবির নারী চরিত্রে ছেলের সাথে মা প্রিয়াঙ্কাকে দেখা না গেলেও তিনি নতুন স্ক্রিপ্ট লিখলে প্রিয়াঙ্কাকেই অভিনেত্রী হিসেবে নেবেন। তাঁর ভাষায়, “প্রিয়াঙ্কা আমার প্রিয় অভিনেত্রী”।

তবে কি দুরত্ব মিটছে দুজনের? ভালোবাসা তিক্ততার কাঠগড়া থেকে বেরোলো! প্রসঙ্গত প্রিয়াঙ্কা বিচ্ছেদের পর স্বামীকে ছেড়ে নিজের ফ্ল্যাটে ফিরে আসেন। গুঞ্জন উঠেছিল রাহুলের অত্যধিক নেশার জন্যই স্ত্রী ছেড়ে দিয়েছে। সে যাই হোক, নতুন নতুন জীবন শুরু হয় দুজনের। প্রেম থেমে থাকেনা। জীবনে একের পর এক প্রেমও আসতে থাকে। একটি ফটোগ্রাফারের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন প্রিয়াঙ্কা। তবে তা বেশিদিনের ছিল না। এতদিন পর নতুন সিনেমায় ছেলের হাতেখড়িতে বাবার সাথে সাথে মাও ভীষণ খুশি। রাহুলের ভাষায়, “স্ক্রিপ্টটা মনে ধরেছে প্রিয়াঙ্কার”। ছেলে সহজ তো বলেই দিয়েছে “আমি এই ছবি দিয়েই অভিনয় শুরু করবো, ব্যাস”। তবে কি ছেলেই মা-বাবার কাছে কাছাকাছি আসার চাবিকাঠি হতে চলেছেন?