GossipHoop Plus

একটা সম্পর্কে থাকতেই আরেকজনের দিকে নজর, রইল বলিউডের সবথেকে বিতর্কিত ৫ বিচ্ছেদ কাহিনি

বিটাউনে (Bollywood) সম্পর্কের ভাঙা গড়ার খেলা চলছে প্রতিনিয়ত। তারকারা একটি সম্পর্কে থাকাকালীন জড়িয়ে পড়েন আরেক সম্পর্কে। এমনকি বিবাহিত অবস্থাতেও অপরের প্রতি দুর্বল হয়ে পড়াও তাদের কাছে অস্বাভাবিক কিছু নয়। ফলে সঙ্গী হয় বিতর্ক। ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেই রয়েছে এমন কেলেঙ্কারির অধ্যায়। এই প্রতিবেদনে রইল এমনি পাঁচ বিতর্কিত কাহিনি-

অমিতাভ বচ্চন এবং রেখা– বলিউডের সবথেকে চর্চিত জুটিদের কথা উঠলে সবার প্রথমেই আসবে অমিতাভ ও রেখার নাম। শোনা যায়, ‘দো আনজানে’ ছবির সেটে একসঙ্গে কাজ করতে করতেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। সে সময়ে অমিতাভের বিয়ে হয়ে গিয়েছিল জয়ার সঙ্গে। সবটা জেনেশুনেই বিগ বির প্রতি আকৃষ্ট হয়েছিলেন রেখা। অপর দিক থেকে সাড়াও এসেছিল বলে কানাঘুঁষো শোনা যায়। কিন্তু সম্পর্কটা পরিণতি পায়নি। তবুও রেখার সিঁথিতে সিঁদুর, হাতে শাখা পলা, এয়োস্ত্রীর সাজ চর্চা তুঙ্গে তুলেছিল। এও শোনা যায়, ‘সিলসিলা’ ছবির পরেই আলাদা হয়ে গিয়েছিলেন তাঁরা।

অমিতাভ এবং রেখা

সলমন খান এবং ঐশ্বর্য রাই– তখনো বচ্চন হননি ঐশ্বর্য। কেরিয়ারের শুরুতেই তাঁর সৌন্দর্য নজর কেড়ে নিয়েছিল সলমনের। ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেট থেকেই নাকি তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। সবটা ভালোই চলছিল। কিন্তু সলমনের অতিরিক্ত সন্দেহপ্রবণ মনোভাব এবং রুক্ষ স্বভাব নাকি ঐশ্বর্যকে তাঁর কাছ থেকে দূরে করে দিচ্ছিল বলে শোনা যায়। বলিউডে এমনো জল্পনা রয়েছে, ঐশ্বর্যর গায়ে নাকি হাতও তুলেছিলেন অভিনেতা। তারপরেই আলাদা হয়ে যান তাঁরা।

ঐশ্বর্য এবং সলমন

অভিষেক বচ্চন এবং করিশ্মা কাপুর– অভিষেক করিশ্মার জুটিও বেশ জনপ্রিয় ছিল বলিউডে। তাঁদের অফস্ক্রিন প্রেম ইন্ডাস্ট্রির অনেকেরই জানা ছিল। এমনকি তাঁদের বাগদানও নাকি হয়ে গিয়েছিল বলে শোনা যায়। কিন্তু শেষে বাগড়া দেন করিশ্মার মা। সে সময়ে অভিষেকের খ্যাতি কম থাকায় এ বিয়েতে আপত্তি প্রকাশ করেছিলেন তিনি।

করিশ্মা এবং অভিষেক

হৃতিক রোশন ও কঙ্গনা রানাওয়াত– হৃতিক এবং কঙ্গনা একসঙ্গে অভিনয় করেছিলেন ‘ক্রিশ ৩’ ছবিতে। তারপরেই নাকি কঙ্গনার প্রতি দুর্বল হয়ে পড়েন হৃতিক, অন্তত তেমনটাই দাবি করেছিলেন অভিনেত্রী। এমনকি তিনি হৃতিকের সঙ্গে চিঠির আদানপ্রদানের প্রমাণও দিয়েছিলেন। কিন্তু হৃতিক সেকথা মানতে চাননি। বিষয়টা আদালতেও গড়ায়। এখনো পর্যন্ত তাঁদের মধ্যে বিতর্ক অব্যাহত রয়েছে।

হৃতিক এবং কঙ্গনা

রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোন– রণবীর এবং দীপিকার সম্পর্ক বলিউডের কারোরই অজানা নয়। কিন্তু দীর্ঘদিন একসঙ্গে থাকার পর হঠাৎ করেই আলাদা হয়ে যান তাঁরা। শোনা যায়, ‘তামাশা’ ছবির পরেই বিচ্ছেদ হয় তাঁদের। কিন্তু রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর রীতিমতো অবসাদে ভুগতে শুরু করেছিলেন দীপিকা। সেকথা পরবর্তীকালে প্রকাশও করেছিলেন তিনি।

রণবীর এবং দীপিকা
whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই