Hoop PlusTollywood

Rittika Sen: পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, ঋত্বিকার বেলি ডান্সে ঘুম উড়ল নেটিজেনদের

গত বছর ঋত্বিকা সেন (Rittika Sen), সম্রাট মুখার্জী (Samrat Mukherjee)-র সঙ্গে একটি মিউজিক ভিডিওয় অভিনয় করে চর্চিত হয়েছিলেন। নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোলও করেছিলেন। তবে ঋত্বিকা ইদানিং সোশ্যাল মিডিয়ায় চর্চিত হচ্ছেন তাঁর ডান্স রিলের মাধ্যমে। প্রায়ই ট্রেন্ডিং গানে রিল বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। সম্প্রতি একটি বিদেশি ভাষার গানে ডান্স রিল বানালেন ঋত্বিকা।

ঋত্বিকার শেয়ার করা ডান্স রিলে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের পালাজো ও সাদা রঙের স্লিভলেস ক্রপ টপ। তাঁর লম্বা চুল খোলা রয়েছে। ঠোঁটে রয়েছে লাল লিপস্টিক। বিদেশি ভাষার গানে পারফর্ম করতে গিয়ে ঋত্বিকা তাঁর কোরিওগ্রাফিতে জুড়ে দিয়েছেন কিছুটা বেলি ডান্সও। ঋত্বিকার ব্যাকগ্রাউন্ড দেখে মনে হচ্ছে, সম্ভবত রিলটি কোনো ভ্যানিটি ভ্যানের ভিতর শুট হয়েছে। এর আগে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে ঋত্বিকাকে দেখা গিয়েছিল তাঁর মায়ের সাথে কালো শাড়ি পরে ‘টাপা টিনি’ গানে পারফর্ম করতে।

শিশুশিল্পী হিসাবে টলিউডে ডেবিউ করেছিলেন ঋত্বিকা। অভিনয় করেছেন একাধিক সিরিয়াল ও ফিল্মে। স্টার জলসায় সম্প্রচারিত সুপারহিট সিরিয়াল ‘বৌ কথা কও’ -তে তিনি অভিনয় করেছিলেন সাগর সেন নামক একটি চরিত্রের মেয়ের ভূমিকায়। সাগর সেনের চরিত্রে অভিনয় করেছিলেন সম্রাট। এরপর অনেকগুলি বছর কেটে গেলেও দর্শকরা তাঁদের ভুলতে পারেননি। ফলে সম্রাট ও ঋত্বিকাকে মিউজিক ভিডিওয় স্বামী-স্ত্রীর চরিত্রে দেখে ওঠে সমালোচনার ঝড়। তবে পরবর্তীকালে তা অনেকটাই থিতিয়ে যায়।

ঋত্বিকা অভিনীত উল্লেখযোগ্য ফিল্মগুলির মধ্যে একটি হল ‘আরশিনগর’। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করেছিলেন ঋত্বিকা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo