Hoop PlusTollywood

দুধের শিশুকে বাড়িতে ফেলে আলো-আঁধারিতে কি করছেন রাজ-শুভশ্রী!

Advertisements

একুশ দিন আগে পৃথিবীতে এসেছে ইউভান (Yuvan) -এর খেলার সাথী। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ঘরে এসেছে মা লক্ষ্মী। ফলে খুশি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) সহ পরিবারের সকলেই। দাদার সাথে নাম মিলিয়ে বোনের নাম রাখা হয়েছে ইয়ালিনি (Yalini)। একরত্তির জন্মের পর বর্তমানে মাতৃত্বকালীন বিশ্রামে রয়েছেন শুভশ্রী। তাঁর যথেষ্ট খেয়াল রাখছেন রাজ। সম্প্রতি দুইজনে একসাথে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন ‘অ্যানিম্যাল’ দেখতে।

বর্তমানে রাজ ব্যস্ত উনত্রিশ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব নিয়ে। পাশাপাশি শুভশ্রীরও যথাযথ বিশ্রামের প্রয়োজন রয়েছে। ইউভান একটু বড় হয়ে গেলেও মাকে প্রয়োজন রয়েছে ইয়ালিনির। ফলে স্বাভাবিক ভাবেই শুভশ্রীর সকাল ও দুপুর কাটছে ব্যস্ততায়। এই কারণে বুধবার রাতের শোয়ে ‘অ্যানিম্যাল’ দেখতে গিয়েছিলেন রাজ ও তিনি। কোনো মেকআপ করেননি শুভশ্রী। মুখে সামান্য ময়শ্চারাইজার ও ঠোঁটে লিপ বাম ব্যবহার করেছিলেন তিনি। চোখে ছিল প‍্যাস্টেল ফ্রেমের চশমা। পরনে ছিল কালো রঙের হুডি ও জগার্স। রাজ পরেছিলেন সাদা টি-শার্ট, ট্রাউজার ও ডেনিম জ্যাকেট। প্রেক্ষাগৃহের ভিতর থেকে সেলফি তুলে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন শুভশ্রী।

দুধের শিশুকে বাড়িতে ফেলে আলো-আঁধারিতে কি করছেন রাজ-শুভশ্রী!

আপাতত নিউজ স্কুপ হল, দ্বিতীয় সন্তানের জন্মের মাত্র একুশ দিনের মাথায় শুভশ্রী অসম্ভব কাজ করে ফেলেছেন স্বামীর সাথে ফিল্ম দেখতে গিয়ে। কিন্তু নায়িকা অন্তঃসত্ত্বাকালীন সময়ে নিজেই বলেছিলেন, প্রেগন্যান্সি কোনো অসুখ নয়। এমনকি নিজের যোগা করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শুভশ্রী বার্তা দিয়েছিলেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অন্তঃসত্ত্বা মহিলারা ওয়ার্কআউট করতে পারেন। কিন্তু অনেকের মতে, শুভশ্রী নিজের সঠিক খেয়াল রাখছেন না। প্রকৃতপক্ষে, সমগ্র পৃথিবী জুড়ে মহিলারা অন্তঃসত্ত্বা হওয়ার পরেও কাজ করতে পারেন। তাঁরা নিজেরাও এই সময় বসে থাকতে রাজি নন।

কারণ চিকিৎসকদের একাংশের মতে, এই সময় ভারি কাজ ছাড়া বাকি সব ধরনের কাজই করতে পারেন মহিলারা। এর ফলে সুস্থ থাকে গর্ভস্থ শিশুও। কিন্তু শুধুমাত্র বিছানায় শুয়ে বিশ্রাম নিলে বিভিন্ন শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন অন্তঃসত্ত্বা মহিলারা। সন্তান জন্মের পর মেয়েদের বিশ্রাম নেওয়ার পাশাপাশি যথেষ্ট আনন্দে থাকা প্রয়োজন। কারণ এইসময় হরমোনৈর তারতম্য ঘটে। হতে পারে মুড সুইং। এই কারণেই এদিন নিজেকে ভালো রাখতে ফিল্ম দেখতে গিয়েছিলেন শুভশ্রী। সঙ্গী হয়েছিলেন রাজ।