whatsapp channel

টিভির পর্দায় জমজমাট অভিনয়, বাস্তব জীবনে কতখানি আকর্ষণীয় জবার জীবন

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় হল 'কে আপন কে পর'। আর এই সিরিয়ালে 'জবা' চরিত্রকে ঘিরে বরাবর চলে বিভিন্ন রকম আলোচনা। এক কথায় চরিত্রটিতে অভিনয় করে যথেষ্ট সারা ফেলে দিয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় হল ‘কে আপন কে পর’। আর এই সিরিয়ালে ‘জবা’ চরিত্রকে ঘিরে বরাবর চলে বিভিন্ন রকম আলোচনা। এক কথায় চরিত্রটিতে অভিনয় করে যথেষ্ট সারা ফেলে দিয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা। অবশ্য পল্লবী কিন্তু নিজের নামের চেয়ে বেশি জনপ্রিয় জবা নামেই! পর্দার জবার ব্যক্তিত্ব নজর কাড়ে বিশেষত মহিলাদের। কিন্তু আমরা জানলে অবাক রিলের বাইরে পল্লবীর ব্যক্তিগত জীবনটাও ঠিক পর্দার জবার মতই।

রিলের ক্ষেত্রে জবার মত পল্লবীও মা-বাবাকে হারিয়েছেন অনেক ছোটবেলায়। নিজের চেষ্টাতে রোজগার করে পড়াশোনা চালাতে হয় তাঁকে। কিন্তু তখনও অভিনয় জগতে আসার কোনো ভাবনাই ছিল না বাস্তবের জবার।

কিন্তু ঘটনাক্রমে একটি পার্টিতে আলাপ হয় এক পরিচালকের সঙ্গে। তাঁর হাত ধরে ক্লাস নাইনে পড়তে পড়তেই সানন্দা টিভিতে ‘নদের নিমাই’ ধারাবাহিকে লক্ষ্মীপ্রিয়া চরিত্রটি করেন তিনি। এরপরই অন্যান্য সিরিয়ালে কাজের অফার আসতে থাকে।

মাঝে দুই বছরের জন্য ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে ১২ ক্লাস পাশ করেন পল্লবী। এরপরই কলেজে উঠে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অভিনয় শুরু করেন অভিনেত্রী।

কিন্তু দ্বিতীয় বর্ষের পর আর পড়াশোনা সম্ভব হয় নি তাঁর পক্ষে। পরিবার না থাকায় নিজের দায়িত্ব সম্পূর্ণ নিজের উপর। অতএব বেঁচে থাকার জন্য রোজগারের দিকেই ঝুঁকতে হয় পল্লবীকে।

দুঃখময় জীবনকে ইতিবাচক ভাবেই কাটাতে পছন্দ করেন পল্লবী। এখনো একাই থাকেন এবং নিজের সব কাজ নিজেই করতে পছন্দ করেন অভিনেত্রী। আবার শুটিং সেটে আড্ডা দেওয়াতেও পিছিয়ে নেই তিনি। পারেন গানও।

সব মিলিয়ে জবার চরিত্রের মধ্য দিয়ে নিজের জীবনের ঘাত প্রতিঘাতকেই সর্বদা চাক্ষুস করে থাকেন পল্লবী। তাই হয়ত জবার ভূমিকায় বরাবরই সাবলীল দেখায় তাঁকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media