whatsapp channel

সুশান্ত ছিল একেবারে নিজের ছেলের মতো, অভিনেতার মৃত্যুতে কি বললেন কুমার শানু, দেখুন ভিডিও

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে এবার শোকপ্রকাশ করলেন বলিউডের বিখ্যাত গায়ক কুমার শানু। তিনি সুশান্তকে তাঁর ছেলে মতো বলেছেন। সুশান্তের অভিনয়ের প্রশংসাও তিনি করেছেন। এর পাশাপাশি তিনি এটাও বলেন যে সুশান্ত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে এবার শোকপ্রকাশ করলেন বলিউডের বিখ্যাত গায়ক কুমার শানু। তিনি সুশান্তকে তাঁর ছেলে মতো বলেছেন। সুশান্তের অভিনয়ের প্রশংসাও তিনি করেছেন। এর পাশাপাশি তিনি এটাও বলেন যে সুশান্ত যদি তাঁর সমস্যার কথা কারোর সাথে শেয়ার করতেন, তাহলে হয়তো এরকম কিছু হত না। এছাড়াও সুশান্ত যে চিরকাল তাঁর মনে খাবেন সেকথা ও কুমার শানু উল্লেখ করেছেন।

Advertisements

তিনি এটাও বলেন যে স্বজনপোষণ শুধু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়, সব জায়গাতেই আছে। শিল্পীকে নিজের মতো করে নিজেকে তৈরী করতে হবে। শিল্পীকে শেষ করে দেওয়ার ক্ষমতা কারোর নেই, কেবল ভক্তরাই শিল্পীকে তৈরী করতে পারেন আবার শেষ ও করতে পারেন। তিনি নতুনদের নিজের মাথার ছাদ, পিটার খাবার নিজেকেই জোগাড় করে নিতে হবে বলে পরামর্শ দিয়েছেন।

Advertisements

এদিকে আজ সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় পোস্টমর্টেম রিপোর্ট প্রকাশ্যে আনল মুম্বই পুলিশ। এই রিপোর্টেও স্পষ্ট করে বলা হয়েছে যে গলায় ফাঁস লাগার কারণেই দমবন্ধ করে অভিনেতার মৃত্যু হয়েছে। এই রিপোর্টে পাঁচজন চিকিৎসক সই করেছেন। অভিনেতার ভিসেরা সংরক্ষণ করে তা রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এখন দেখে নিন সুশান্তের মৃত্যুতে কি বললেন কুমার শানু।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media