whatsapp channel

Urfi Javed: আমি ব্রা না পরলে তাতে আপনার সমস্যা কি: উর্ফি জাভেদ

প্রায়শই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে দেখা যায় মডেল অভিনেত্রী উর্ফি জাভেদকে। লেজি লমহে গানে তার ইনস্টাগ্রাম রিল রীতিমতো ঘুম কেড়েছে নেটিজেনদের। যদিও তাকে নিয়ে বিতর্ক এক বিন্দুও কমেনি। কিন্তু তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রায়শই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে দেখা যায় মডেল অভিনেত্রী উর্ফি জাভেদকে। লেজি লমহে গানে তার ইনস্টাগ্রাম রিল রীতিমতো ঘুম কেড়েছে নেটিজেনদের। যদিও তাকে নিয়ে বিতর্ক এক বিন্দুও কমেনি। কিন্তু তিনি এসবে পাত্তা দিতে ঘোরতর নারাজ।

Advertisements

একটি অনুষ্ঠানে প্রকাশ্যে খোলামেলা পোশাকে দেখা গেল তাকে। গোলাপি পোষাকের ভেতর দিয়ে স্পষ্টত ধরা দিচ্ছে ক্লিভেজ। আর এই দিন মিডিয়ার মুখোমুখি হয়ে একটি নামী মিডিয়া সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন উর্ফি জাভেদ।

Advertisements

তিনি বলেন, “ওরা আমাকে ওদের একটি অনুষ্ঠানে ডেকেছিল। কিন্তু তা নিয়ে ওরা এমন ভাবে লেখে যা দেখে আমার খুব খারাপ লাগে। তারা এমন ভাবে লিখে যেন আমি বেশ্যাবৃত্তি করছি। আমার কাপড় দিয়ে আমাকে বিচার করার ওরা কে? একজন মেয়ে যা চায় তা পড়তে পারে। তাতে মিডিয়ার অসুবিধা কোথায়? আমরা বা আপনারা বিচার করার কে? ওই চ্যানেলে বেশ বাজে ভাবে আমাকে দেখানো হচ্ছিল। আমি নাকি সমস্ত শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছি! এমনকি ওরা এমন লেখাও লেখে যে প্রকাশ্যে উর্ফি জাভেদ নগ্নভাবে বেরিয়ে আসলেন। কেউ কেউ তো আবার লেখে উর্ফি জাভেদ প্রায়শই ব্রালেস হয়ে বেরিয়ে আসেন। আমার বোধগম্য হয় না একটা মহিলার অন্তর্বাস নিয়ে কথা বলাটা কি ধরনের রুচি? আমি যদি ব্রা না পড়ি তাতে আপনাদের সমস্যাটা কি? মানুষ আমাকে নিয়ে যে বিরূপ ভাবে তার অন্যতম কারণ আমাকে নিয়ে যেরকম লেখালেখি হয়। আমার এরকম ভাবমূর্তির জন্য মিডিয়াই দায়ী।”

Advertisements

এইভাবে সাংবাদিক এবং মিডিয়াকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে থাকেন তিনি। তাকে তার মিউজিক ভিডিও নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “তিনটে গান হিট হলেও প্রতিক্রিয়া আমি সবসময় নেগেটিভই পেয়েছি। কিন্তু আমি এসব নিয়ে মাথা ঘামাই না আমি এগুলোকে পজেটিভ নোটেই নিতে শিখেছি।”

Advertisements

বেশ কিছুদিন ধরে তাকে নিয়ে গুঞ্জন রটেছে তিনি নাকি অল্ট বালাজির নতুন শো ‘লক আপে’ থাকছেন। যার সঞ্চালিকা কঙ্গনা রানাওয়াত। এ প্রসঙ্গে তিনি বলেন, “ওই শোতে আমি থাকছি না। সেখানে থাকলে নিশ্চয়ই আপনাদের সামনে দাঁড়িয়ে ইন্টারভিউ দিতে পারতাম না!”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media