whatsapp channel
BollywoodHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, দ্বিতীয় সন্তান আসার আগেই পরিবারের গুরুত্ব বুঝেছেন রণবিজয়

সম্প্রতি ‘এমটিভি রোডিজ’ ও ‘স্প্লিটসভিলা’ খ্যাত সঞ্চালক রণবিজয় সিং (Rannvijay singha) বাড়ি ফিরে এসেছেন। বাড়ি ফিরে এসেই রণবিজয় নিজের পরিবারের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন।

রণবিজয়ের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি তাঁর মেয়ে কায়নাত (kainaat) ও স্ত্রী প্রিয়াঙ্কা (Priyanka)-র সঙ্গে বাইরে কোথাও সময় কাটাতে গিয়েছেন। তাঁদের পরনে রয়েছে শীতপোষাক। ছবিটি শেয়ার করে রণবিজয় লিখেছেন, তাঁরা সত্যিই খুব ভাগ্যবান যাঁরা নিজেদের বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। রণবিজয় সবাইকে করোনা অতিমারীর সময়ে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। গত চার মাস ধরে করোনা অতিমারীর কারণে আংশিক লকডাউনের ফলে রণবিজয় পরিবারের থেকে দূরে ছিলেন। ফলে তিনি বুঝতে পেরেছেন পরিবারের মর্ম।

এই মুহূর্তে প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা। তাঁর গর্ভে বেড়ে উঠছে তাঁদের দ্বিতীয় সন্তান। তা নিয়েও যথেষ্ট উত্তেজিত রণবিজয়। তিনি এখন থেকেই নিজের পরিবারকে চারজনের পরিবার বলতে শুরু করেছেন। রণবিজয় ও কায়নাত প্রায় প্রত্যেক ছবিতেই প্রিয়াঙ্কার গর্ভের উপর হাত দিয়ে যেন রক্ষা করেছেন তাঁদের পরিবারের নতুন সদস্যকে।

রণবিজয় ও প্রিয়াঙ্কার আলাপ হয়েছিল তাঁদের কমন ফ্রেন্ডের মাধ্যমে। 2014 সালে কেনিয়াতে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁদের বিয়ে হয়। ইউটিউবে নিজেদের ওয়েডিং ফিল্ম শেয়ার করেছিলেন রণবিজয়। 2017 সালের জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান কায়নাত-এর জন্ম হয়। এই মুহূর্তে রণবিজয় ওটিটি প্ল‍্যাটফর্মে ওয়েব সিরিজে অভিনয় করছেন। কিছুদিন আগেই রণবিজয় অভিনীত ওয়েব সিরিজ ‘মিসম‍্যাচড’ মুক্তি পেয়েছে। খুব শীঘ্রই মুক্তি পাবে রণবিজয়ের আপকামিং ওয়েব সিরিজ ‘সমর সিং কেস ফাইলস: গার্লফ্রেন্ডস’।

 

View this post on Instagram

 

A post shared by Rannvijay (@rannvijaysingha)

whatsapp logo