whatsapp channel
BollywoodHoop Plus

মায়ের গানে জমিয়ে নাচলেন অজয়-কাজল কন্যা নাইশা, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

সারা, জাহ্নবীর মতন কাজল কন্যা কি বলিউডে পা রাখতে চলেছেন? প্রায়দিনই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। মাঝে মধ্যেই নিজের ছবি পোস্ট করছেন, কখনো ভিডিও বা কখনো বন্ধুদের সঙ্গে পার্টির ছবি। ইতিমধ্যে, কাজল কন্যাকে নিয়ে রীতিমত চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নেট নাগরিকদের মনে ধরেছেন নাইশা। পড়াশুনোর জন্য সিঙ্গাপুরে থাকেন তিনি। লক ডাউন পর্বে মুম্বাই নগরীতে ফেরেন। ফিরেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ অ্যাক্টিভ হয়ে যান।

সম্প্রতি নাইশার একটি নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি তার মায়ের সিনেমার গানের তালে কোমর দোলান। গিঁট বাঁধা সাদা টপ আর স্কার্ট পরে নাইসাকে নাচতে দেখা যায়। সম্ভবত, নাইসা এখন সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করছেন। এবং সেই স্কুলেরই অনুষ্ঠানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। কোন কোন গানে নাচলেন তিনি?

জব উই মেট (Jab We Met) ছবির নাগারা (Nagada) গানে একা নাচেন তিনি। এছাড়াও কভি খুশি কভি গমের (Kabhi Khushi Kabhie Gham) বোলে চুড়িয়া ( Bole Chudiyan) এবং মাই নেম ইজ খান (My Name Is Khan) ছবি থেকে সজদা (Sajda) ও তেরে নয়না (Tere Naina ) গান গুলোর সঙ্গে নাচেন তিনি।

তাহলে কি নাইশা বি টাউনে আসছেন? অবশ্য এর উত্তরে অজয় দেবগণ পরিস্কার জানান এক সাক্ষাৎকারে যে এখনই নাইশা সিনেমা জগতে আসছেন না। সে এখনও ছোট। ইচ্ছা হলে পরে সিনেমা জগতে আসবেন।

whatsapp logo