whatsapp channel

ফের বিয়ের পিঁড়িতে নীল! তৃণাকে ছেড়ে শ্যামার সঙ্গে সাত পাক ঘুরলেন ‘কৃষ্ণকলি’র নিখিল

এইতো কোয়েকদিন আগেই নাচতে নাচতে নৌকা করে বিয়ে করতে আসেন নীল। কলকাতায় বসেছিল জমকালো বিয়ের আসর। সেদিনের বিয়ের আসরে এসেছিলেন বর্তমান মুখ্যমন্ত্রী স্বয়ং। এখনো তৃণার বিয়ের হাতের মেহেন্দি হয়তো ভালোভাবে…

Avatar

HoopHaap Digital Media

এইতো কোয়েকদিন আগেই নাচতে নাচতে নৌকা করে বিয়ে করতে আসেন নীল। কলকাতায় বসেছিল জমকালো বিয়ের আসর। সেদিনের বিয়ের আসরে এসেছিলেন বর্তমান মুখ্যমন্ত্রী স্বয়ং। এখনো তৃণার বিয়ের হাতের মেহেন্দি হয়তো ভালোভাবে ওঠেনি, এরই মধ্যে ফের বিয়ে করছেন নীল ভট্টাচার্য।

শুরু হয়ে গিয়েছে গায়ে হলুদ পর্ব। বিয়ের জন্য ধুতি পাঞ্জাবী কেনা হয়ে গিয়েছে তার। নতুন বউ প্রস্তুত বিয়ের জন্য। না নতুন বউ বললে ভুল, পাত্রী একই, শুধু মাঝে ১৮ বছরের বিচ্ছেদ। সেই ১৮ বছরের বিচ্ছেদ ঘোচাতে ফের বিয়ে করছেন নীল।

ভাবছেন ৪ঠা ফেব্রুয়ারি যেই মানুষটা ধূমধাম করে তৃণার গলায় মালা দিল সে বিয়ে করছে ১৮ বছর আগের পুরোনো বউকে! আরে মশাই কথা হচ্ছে শ্যামার। যারা বাংলা ধারাবাহিকের ভক্ত তারা জানেন যে কৃষ্ণকলি সিরিয়ালে শ্যামা ও নীলের প্রেম কাহিনী। ১৮ বছর ধরে একে অপরের থেকে আলাদা ছিলেন এই জনপ্রিয় কাপল। মেয়ে কৃষ্ণার হাত ধরে মিল হয় নিখিল ও শ্যামার। এখন শুরু হয়েছে এই জুটির বিয়ে পর্ব।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শ্যামা-নিখিলের গায়ে হলুদের ভিডিও প্রকাশ্যে এসেছে। দেখুন নিখিল ও শ্যামার গায়ে হলুদ পর্বের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media