Hoop NewsHoop Trending

Satabdi Roy: অনুব্রত মণ্ডলের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন শতাব্দী রায়

“উসে মার দিয়া যায় কি ছোর দিয়া যায়”… অনেকটা এরকমই হাবভাব বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের। এবারে, অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) গ্রেফতারি নিয়ে সরব শতাব্দী রায়। বুঝে উঠে পারছেন না অনুব্রতকে সাপোর্ট করা যায় নাকি যায় না। যেহেতু গরু পাচার কাণ্ডে বীরভূমের বাহুবলী অর্থাৎ অনুব্রত এখন সি বি আই ( CBI) এর আওতায়, তাই তাকে পুরোপুরি সাপোর্ট না করা গেলেও একেবারে নিন্দা করেননি শতাব্দী রায় ( Satabdi Roy)।

এদিন, বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায় সিউড়িতে একটি মিছিল করেন, যেখানে তিনি কেন্দ্রের বিরুদ্ধে নানান প্রসঙ্গ টেনে আনেন। এই দলীয় মিছিলে তিনি কর্মীদের একত্রিত থাকার বার্তা দেন। এদিন তিনি বলেন, “আমরা তৃণমূলের সবাই এক এখন সেটা প্রমাণের সময়। আমরা সমস্ত লড়াই, সমস্ত বিরোধিতা, সমস্ত বদমায়েশি এবং ইচ্ছাকৃত ভাবে ঘটানো যে কোনও ঘটনার প্রতিবাদ করব।”

ঠিক ওই মঞ্চেই অনুব্রত সম্পর্কে প্রশ্ন করা হলে, শতাব্দী রীতিমত বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দেন সাংবাদিকদের। অনুব্রত সম্পর্কে পজিটিভ বা নেগেটিভ মন্তব্য না করেও তিনি জানান, “প্রমাণ হোক। তারপর এই নিয়ে কথা বলা যাবে।”

উল্লেখ্য, মাছের ব্যবসা দিয়ে শুরু করা অনুব্রত বর্তমানে গরু পাচার কাণ্ডে ধৃত। এখনও পর্যন্ত পাওয়া খবরে বোলপুর এলাকায় ২৪০ কাঠা জমি কিনেছেন অনুব্রত। বেশিরভাগ সম্পত্তি তার মেয়ে সুকন্যা, স্ত্রী এবং বাড়ির অন্যান্য সদস্যের নামে। বীরভূমের বাহুবলী গ্রেফতার হতেই একের পর এক সম্পত্তির হদিস পাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

whatsapp logo