whatsapp channel

অফস্ক্রিনে কেমন সম্পর্ক কমলা-মানিকের! সুকৃতকে নিয়ে মুখ খুললেন অয়ন্যা

দর্শকদের জন্য ভরপুর বিনোদন দিতে সিরিয়ালের কোনো কমতি নেই চ্যানেল গুলিতে। কোনো কোনো ধারাবাহিক গল্পের গুণে দর্শকদের মন ছুঁয়ে যায়। আবার কিছু কিছু সিরিয়াল সেই অর্থে সাফল্য পায় না। তবে…

Nirajana Nag

Nirajana Nag

দর্শকদের জন্য ভরপুর বিনোদন দিতে সিরিয়ালের কোনো কমতি নেই চ্যানেল গুলিতে। কোনো কোনো ধারাবাহিক গল্পের গুণে দর্শকদের মন ছুঁয়ে যায়। আবার কিছু কিছু সিরিয়াল সেই অর্থে সাফল্য পায় না। তবে টিআরপি না উঠলেও কয়েকটি ধারাবাহিক দর্শকদের প্রিয় হয়ে থেকে যায়। এর মধ্যে অন্যতম ছিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola o Sreeman Prithwiraj)। স্টার জলসার এই ধারাবাহিকটি বেশ কয়েক মাস হল শেষ হয়ে গিয়েছে। কিন্তু কমলা আর পৃথ্বীরাজকে ভুলতে পারেনি দর্শকরা।

সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’এ স্পেশ্যাল এপিসোডে খেলতে এসেছিলেন কমলা অর্থাৎ অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee) এবং মানিক ওরফে সুকৃত সাহা (Sukrit Saha)। অনস্ক্রিনে দুজনের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে বারংবার। কিন্তু অফস্ক্রিনে দুই শিশুশিল্পীর মধ্যে সম্পর্ক কেমন? তারই এক ঝলক উঠে আসল এদিন দিদি নাম্বার ওয়ানে। অয়ন্যা সুকৃতের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অফস্ক্রিনে কেমন সম্পর্ক কমলা-মানিকের! সুকৃতকে নিয়ে মুখ খুললেন অয়ন্যা

এদিন অয়ন্যাকে রচনা বন্দ্যোপাধ্যায় জিজ্ঞাসা করেন, সুকৃতের ব্যাপারে সবাই কী বলে? সঙ্গে সঙ্গে সুকৃত বলে ওঠেন, ‘একটা ভালো ছেলের ব্যাপারে কী আর বলতে পারে বলো’। কিন্তু পাল থেকে অয়ন্যা ফুট কাটেন, ‘থাক বাদ দাও’। শুনেই হেসে ফেলেন রচনা। এদিন নিজের মায়ের সঙ্গে এসেছিলেন সুকৃত আর অন্যদিকে নিজের বাবার সঙ্গে খেলতে এসেছিলেন কমলা ওরফে অয়ন্যা। নেটিজেনরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দুই শিশুশিল্পীকে।

‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’র সঙ্গে বড়পর্দায় মিমি চক্রবর্তীর সঙ্গে ‘মিনি’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছে অয়ন্যা চট্টোপাধ্যায়। এছাড়াও করিশ্মা কাপুরের ওয়েব সিরিজ ‘ব্রাউন’ এবং সম্প্রতি জিৎ এর ছবি ‘মানুষ’ এও দেখা গিয়েছে তাঁকে। অন্যদিকে জি বাংলার বেশ পুরনো জনপ্রিয় সিরিয়াল ‘রাশি’তে দেখা গিয়েছিল সুকৃত সাহাকে। বর্তমানে পড়াশোনাতেই মন দিয়েছেন অয়ন্যা। নতুন কোনো প্রোজেক্টের কথা এখনো পর্যন্ত ঘোষণা করেননি তিনি বা সুকৃত। তবে দুজনকে একই সঙ্গে নতুন কোনো সিরিয়ালে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই