Bengali SerialHoop Plus

Raja-Madhubani: বেড়ে উঠছে একরত্তি খুদে, কেশবের ইঁদুর দাঁত বেরোতেই আনন্দে লাফিয়ে উঠলেন রাজা

মা হওয়ার আগে থেকেই অভিনয় থেকে বেশ কিছুটা দূরে সরে গিয়েছেন মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। মা হওয়ার পর একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তাঁর পুত্র কেশব (Keshav) একটু বড় হলে তিনি কাজে ফেরার কথা ভাববেন। প্রায় এক বছর বয়স হতে চলল কেশবের। শনিবার মধুবনী ও কেশবের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন রাজা গোস্বামী (Raja Goswami)। সেখানেই নেটিজেনদের নজরে পড়েছে কেশবের দাঁত।

দশ মাসের একরত্তি কেশব অত্যন্ত ব্যস্ত তার খুদে খুদে দাঁত নিয়ে বাবার ক্যামেরায় পোজ দিতে। হাসিমুখে ছবি তুলেছে সে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রাজা লিখেছেন কেশবের দুধের দাঁতের কথা। এর আগেও কেশবের অনেকগুলি ছবি ভাইরাল হয়েছিল। এছাড়াও মধুবনী ও রাজা তাঁদের ইউটিউব ভ্লগে প্রায়ই কেশবের বিভিন্ন মুহূর্ত তুলে ধরেন।

স্টার জলসার সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’-এ একসঙ্গে অভিনয় করতেন রাজা ও মধুবনী। বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত হয়েছিল। 2016 সালে সাতপাকে বাঁধা পড়েন রাজা ও মধুবনী। সম্প্রতি মধুবনীর সঙ্গে সম্পর্ক শুরুর দিনগুলির স্মৃতিচারণ করে রাজা লিখেছেন, তিনি এখনও চোখ বন্ধ করলে দেখতে পান, তাঁর ছোট লাল মারুতি গাড়িতে তাঁরা একসঙ্গে বসে আছেন। কিন্তু কখনও জায়গার অভাব হয়নি।

অভিনয় না করলেও এই মুহূর্তে মধুবনী নিজের বিউটি পার্লার নিয়ে ব্যস্ত রয়েছেন। রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য়।

whatsapp logo