BollywoodHoop PlusHoop Viral

ফিনফিনে পোশাকে তুমুল নাচে ব্যস্ত মালাইকা, ধাক্কা মেরে ফেলে দিলেন বোন অমৃতা, ভাইরাল ভিডিও

অনিল কাপুরের পরিবারের অনুষ্ঠানে মালাইকা অরোরা (Malaika Arora)-র অনুপস্থিতি ইদানিং সকলের নজর কাড়ছে। অনেকেই মনে করছেন, অর্জুন (Arjun kapoor)-এর সঙ্গে মালাইকার সম্পর্ক মেনে নিতে চাইছেন না তাঁর পরিবার। অথচ অর্জুনের বোনদের সঙ্গে একাধিক জায়গায় ছুটি কাটাতে দেখা গিয়েছে মালাইকাকে। তবে মালাইকা কোনো সমালোচনাকে পাত্তা দেন না। তিনি নিজের মতো রয়েছেন। কিন্তু এবার তাঁকে ধাক্কা মেরে ফেলে দিলেন তাঁর বোন অমৃতা (Amrita Arora)।

তবে বাস্তবে নয়, ইন্সটাগ্রাম রিলে এবং অবশ্যই মজা করে। সম্প্রতি মালাইকা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে তাঁকে অমৃতার সঙ্গে ‘হিপস ডোন্ট লাই’ গানে বুটি ডান্স করতে দেখা যাচ্ছে। মালাইকার পরনে রয়েছে গোল্ডেন-সাদা কাফতান গাউন এবং কালো-সাদা পাম্পস ও অমৃতা পরেছেন মেরুন-সাদা প‍্যান্ট ও জ্যাকেট সেট এবং চোখে হলুদ সানগ্লাস। দুই বোনে একসঙ্গে বুটি ডান্স করতে করতে মজা করে মালাইকাকে ধাক্কা মেরে ফ্রেম থেকে আউট করে দিয়ে আত্মতৃপ্তির অভিনয় করেছেন অমৃতা। সঞ্জয় কাপুর (Sanjay Kapoor) ও দিনো মোরেয়া (Dino Morea) যথেষ্ট মজা পেয়েছেন ভিডিওটি দেখে।

আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টানার পর অর্জুনর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। আরবাজ ও মালাইকার পুত্রসন্তান আরহান (Arhan Khan)-এর সঙ্গে কথা বলে একটি কন্যাসন্তান দত্তক নেওয়ার কথা ভেবেছেন মালাইকা। তবে আরহান আপাতত ইউএস পাড়ি দিয়েছেন উচ্চশিক্ষার জন্য।

মালাইকা মডেলিং-এ মাধ্যমে বিনোদন জগতে পা রাখলেও তাঁকে পরিচিতি দেয় শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ‘দিল সে’ ফিল্মের ‘ছঁইয়া ছঁইয়া’ গানটি। এই গানের সঙ্গে চলন্ত ট্রেনের উপর মালাইকার নাচ রাতারাতি ভারতবিখ‍্যাত হয়েছিল। এছাড়াও মালাইকা কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন। একই সঙ্গে তিনি একজন প্রযোজক ও সঞ্চালক। এই মুহূর্তে মালাইকা এমটিভির ‘সুপার মডেল অফ দ্য ইয়ার সিজন-2’- এর বিচারকের আসনে রয়েছেন।

whatsapp logo