whatsapp channel

শুরু হলো মহা উৎসব, সিরিয়ালের প্লট ভুলে একই ফ্রেমে শ্রীময়ী-গুনগুন-মোহর

আসছেন ডিস্কোডান্সার ‘মিঠুনদা’ হ্যাঁ আর কোথাও৷ না সকলের প্রিয় মিঠুন চক্রবর্তী আসছেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২১’-এ। আর তার দিকে তাকিয়ে রয়েছেন বাংলার পুরো দর্শক। নাচবেন ‘মিঠুনদা’, কথা বলবেন ‘মিঠুনদা’,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আসছেন ডিস্কোডান্সার ‘মিঠুনদা’ হ্যাঁ আর কোথাও৷ না সকলের প্রিয় মিঠুন চক্রবর্তী আসছেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২১’-এ। আর তার দিকে তাকিয়ে রয়েছেন বাংলার পুরো দর্শক। নাচবেন ‘মিঠুনদা’, কথা বলবেন ‘মিঠুনদা’, মঞ্চ মাতাবেন ‘মিঠুনদা’। এরকম ভাবে এই পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের অভিনব প্রচার করা হয়। আর মিঠুনদার সাথে হেল্পিং হ্যান্ড হলেন যীশু সেনগুপ্ত। এদের একসাথে হাসি, খুনসুটি আর মজাতে মুগ্ধ জনতা। আর এদের খুনসুটির নানান ঝলক ‘স্টার জলসা’ প্রোফাইল থেকে নানান ভিডিয়োতে ছড়িয়ে দেওয়া হল নেট দুনিয়াতে।

Advertisements

এর মধ্যে স্টার জলসাতে হাজির পুরো পরিবার। নাচে গানে হৈ-হুল্লোড় করে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রচারমূলক গানে সক্কলে। ঠিক পাঁচমিশালি। কখনো আর্য আর তিতলি তো কখনো সবমিশালি বললে ভাল হয়। আবার নোয়ার সাথে পাওয়া গেল আর্যকে। একসঙ্গে দেখা গেল চ্যানেলের সব ধারাবাহিকের চেনা মুখদের। অনেকদিন পর জবা-পরম ও এক হল এই আনন্দের অনুষ্ঠানে। সাথে ছিল চারু-আর্য, নোয়া-কিয়ান, মাম্পি-রাজা, শান্টু-পূর্ণা এবং বাকিরাও সামিল হয়েছে চাঁদের হাটে। বাড়তি পাওনা হিসেবে ছিল মিঠুন চক্রবর্তী এবং যিশু সেনগুপ্তর খুনসুটি। কখনো যীশু মিঠুনকে দিয়ে ঝাঁটা দিয়ে ডান্স স্টেপ করাচ্ছে তো কখনো যীশুর থেকে ডাব নিয়ে মিঠুন খাচ্ছে।

Advertisements

এসবের মাঝে থেকে শ্রীময়ীর বড্ডো মন খারাপ।শ্রীময়ীর মন ঠিক করতে হাজির হলেন গুনগুন স্বয়ং। গুনগুন আর সৌজন্যের মাঝে তিন্নি দিদি আসায় মন খারাপ থাকলেও সকলের আনন্দে গুনগুনের আনমদ তাই তো সে নিজেই হাজির হলেন স্টার জলসা পরবিবারের সকলের প্রিয় সদস্যের মুখে হাসি ফোটাতে। গুনগুন অবশ্য একা না সাথে যোগ দিল মোহর ও শঙ্খ। আর গঙ্গারামের বাউলের গানে তাল দিতে চলে এল স্বয়ং নিরুপমা নিজে।

Advertisements

আর অপেক্ষার কিছুদি। এর মধ্যেই সম্প্রচারিত হবে স্টার জলসার পরিবারের মূল অনুষ্ঠান। তবে এখন থেকেই ইনস্টাগ্রামে ঘুরপাক খাচ্ছে অনুষ্ঠানের জন্য তারকাদের নাচের মহড়া এবং আরও অন্যান্য প্রস্তুতির ঝলক । কিভাবে দর্শকদের মনোরঞ্জন করবে তা নিয়ে বেশ উত্তেজিত এই কলাকুশলীরা। চলছে জোড়কদমে প্রস্তুতি। পছন্দের চরিত্রদের মধ্যে কে হবে সেরা সেই নিয়ে ও চলছে ভোটিং প্রক্রিয়া। প্রিয় চরিত্রদের পারফরম্যান্স একসঙ্গে দেখার জন্য উচ্ছ্বসিত বাঙালি দর্শক ও। কে হবে সেরা পরিবার তা অনুষ্ঠানের দিনই জানা যাবে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media