BollywoodHoop Plus

Sara-Janhvi: একই পুরুষের সঙ্গে ডেটে যেতে চান দুই বান্ধবী সারা-জাহ্নবী!

‘কফি উইথ করণ’ শুরুর দিন থেকেই ক্রমশ দর্শকদের চমকে দিচ্ছে। নতুন সিজনকে হিট ও হট করতে কোনো খামতি রাখছেন না করণ জোহর (Karan Johar)। শুরুর আগেই ‘কফি উইথ করণ’-এর প্রোমো শোয়ের প্রতি দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছিল। এবার করণের হাতে রয়েছে দুটি তুরুপের তাস। একদিকে ‘কফি উইথ করণ’, অপরদিকে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। করণ নির্মিত ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ ঘটতে চলেছে বিজয়ের। এর মধ্যেই ‘লাইগার’-এর ফার্স্ট লুকে নগ্ন বিজয়কে গোলাপের তোড়া দিয়ে যৌনাঙ্গ ঢাকতে দেখা গিয়েছে। বহুদিন পর এই ধরনের পোস্টার দেখে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত সেলিব্রিটি থেকে সাধারণ জনতা। বাদ গেলেন না সারা আলি খান (Sara Ali Khan)-ও। বিজয়কেই কামনা করলেন তিনি।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর নতুন প্রোমো শেয়ার করেছেন করণ। তাতে দেখা গেছে, শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও সারা আলি খান। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, করণ, জাহ্নবী ও সারাকে জিজ্ঞাসা করছেন তাঁদের বন্ধুত্ব প্রসঙ্গে। জাহ্নবী বলেন, অনেকের ধারণা তাঁরা একে অপরকে পছন্দ করেন না। এরপরেই করণ, সারাকে জিজ্ঞাসা করেন, তিনি কার সাথে ডেটে যেতে চাইবেন!

প্রথমে সারা কিছুতেই মুখ খুলতে চাইছিলেন না। কিন্তু হঠাৎই তিনি বিজয় দেবেরাকোন্ডার নাম বলেন। ‘কফি উইথ করণ’-এর গত সিজনে জাহ্নবীও বিজয়ের প্রতি তাঁর ক্রাশের কথা জানিয়েছিলেন। সেই কথা জানতে পেরে এদিন সারা, জাহ্নবীকে প্রশ্ন করেন, তিনি বিজয়কে পছন্দ করেন কিনা! অর্থাৎ দুজনেরই বর্তমান ক্রাশ এই দক্ষিণী পুরুষ। এদিন উঠে এসেছে কার্তিক আরিয়ান (Kartik Aryan)-এর প্রসঙ্গ।

করণ জানতে চান, কার্তিক কেন সারারশ ‘এক্স বয়ফ্রেন্ড’-এ পরিণত হলেন! সারার চটজলদি উত্তর হল “কার্তিক সকলের এক্স”। তবে গত সিজনে সারা জানাতে ভোলেননি, কার্তিক যথেষ্ট মিষ্টি। কিন্তু তারপরেই সারা ও কার্তিকের ব্রেক-আপ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)