whatsapp channel

Janhvi Kapoor: নো-মেকআপ লুকে ছবি শেয়ার করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, দেখলে প্রেমে পড়তে বাধ্য হবেন

বলিউডের তরুণ প্রতিভাদের মধ্যে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নাম না নিলেই নয়। ডেবিউ করার কয়েক বছরের মধ্যেই ইন্ডাস্ট্রি জুড়ে ছড়িয়ে পড়েছে তাঁর নাম। জাহ্নবীর অভিনয় দক্ষতা নিয়ে অনেকে নাক সিঁটকালেও…

Nirajana Nag

Nirajana Nag

বলিউডের তরুণ প্রতিভাদের মধ্যে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নাম না নিলেই নয়। ডেবিউ করার কয়েক বছরের মধ্যেই ইন্ডাস্ট্রি জুড়ে ছড়িয়ে পড়েছে তাঁর নাম। জাহ্নবীর অভিনয় দক্ষতা নিয়ে অনেকে নাক সিঁটকালেও তাঁর সৌন্দর্য মুগ্ধ করেছে সকলকেই। এমনকি অনেকের মতে, মা শ্রীদেবীর সঙ্গে মুখের অনেক মিল রয়েছে মেয়ের। শ্রীদেবীর পুরনো ছবির সঙ্গে জাহ্নবীর এখনকার ছবির তুলনা করে তা শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়।

মা ছিলেন লেডি সুপারস্টার। শ্রীদেবীর রূপের চর্চা ছিল বলিউড থেকে সাউথ পর্যন্ত। দক্ষিণী নায়িকা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসে অন্য অভিনেত্রীদের প্রতিযোগিতায় ফেলে দিয়েছিলেন। ক্রমে তিনি প্রেমে পড়েন বিবাহিত প্রযোজক বনি কাপুরের। তাঁদের বিয়ের পর প্রথম সন্তান জাহ্নবী। শ্রীদেবী কন্যা হিসেবে পরিচিত হলেও বলিউডে অভিষেকের আগে তেমন জনপ্রিয় ছিলেন না তিনি। কিন্তু হঠাৎ করেই তাঁর জীবন ১৮০ ডিগ্রি ঘুরে যায় শ্রীদেবীর অকালপ্রয়াণের পর। মায়ের মৃত্যুর পরপরই বলিউডে ডেবিউ করেন জাহ্নবী। তাঁর প্রথম ছবি ‘ধড়ক’ বক্স অফিসে ব্যবসা করতে না পারলেও পরিচালক প্রযোজকদের নজরে পড়ে গিয়েছিলেন অভিনেত্রী।

Janhvi Kapoor: নো-মেকআপ লুকে ছবি শেয়ার করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, দেখলে প্রেমে পড়তে বাধ্য হবেন
জাহ্নবী কাপুর

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ধড়ক’। এই ৫ বছরে জাহ্নবীর অভিনয় নিয়ে দর্শকদের মতামত বিশেষ না বদলালেও তাতে তাঁর সিনেমায় সুযোগ পাওয়ায় কোনো সমস্যা হয়নি। একটার পর একটা ছবিতে অভিনয় করে গিয়েছেন তিনি। বক্স অফিসে সংগ্রহ বাড়াতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় লাফ দিয়ে বেড়েছে তাঁর ফলোয়ার সংখ্যা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুগামীর সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ২১ মিলিয়ন। নিয়মিত ফটোশুট, ব্যক্তিগত ছবি এবং কাজ সংক্রান্ত আপডেট সেখানে শেয়ার করেন জাহ্নবী।

সম্প্রতি ইনস্টাগ্রামে কিছু ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। বিভিন্ন এক্সপ্রেশনে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তাঁর নো মেকআপ লুক এবং মিষ্টি হাসিতে মন মজেছে নেটনাগরিকদের। প্রশংসায় কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন তারা। উল্লেখ্য আগামীতে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন জাহ্নবী। ‘আর আর আর’ খ্যাত জুনিয়র এনটিআর এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই