whatsapp channel

Madhabi Mukherjee: হাসপাতাল থেকে ছাড়া পেলেও অপারেশন প্রয়োজন মাধবীর, কেমন আছেন ‘চারুলতা’!

দীর্ঘ ছয় দিন হাসপাতালে ভর্তি থাকার পর বাড়ি ফিরলেন ‘চারুলতা’ মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। বুধবার হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে বাড়ি ফিরেছেন মাধবী। জানা গিয়েছে, তাঁর গলব্লাডারে স্টোন হয়েছে যা শীঘ্রই…

Avatar

দীর্ঘ ছয় দিন হাসপাতালে ভর্তি থাকার পর বাড়ি ফিরলেন ‘চারুলতা’ মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। বুধবার হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে বাড়ি ফিরেছেন মাধবী। জানা গিয়েছে, তাঁর গলব্লাডারে স্টোন হয়েছে যা শীঘ্রই অপারেশন করা প্রয়োজন বলে মতপ্রকাশ করেছেন চিকিৎসকরা।

গত 29 শে এপ্রিল, শুক্রবার, সকালে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মাধবী। দ্রুত তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হলে জানা যায়, তাঁর রক্তে বৃদ্ধি পেয়েছে শর্করার পরিমাণ। রক্তে কমে গিয়েছে সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রা। এই কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। বহুদিন ধরেই অ্যানিমিয়ার সমস্যায় ভুগছেন বর্ষীয়ান অভিনেত্রী। মাধবীর মেয়ে জানিয়েছিলেন, কোভিডের জন্য এতদিন মাকে হাসপাতালে এনে ঠিকমতো পরীক্ষা করাতে পারেননি তাঁরা। তবে চিকিৎসক জানিয়েছেন, তা নিয়ে চিন্তার কোনো কারণ নেই।

তবে মাধবী হাসপাতালে থাকাকালীন সময়ে তাঁর গলব্লাডার স্টোন ধরা পড়েছে। তাঁকে হাসপাতাল থেকে ডিসচার্জ করা হলেও চিকিৎসকদের মতে, যত দ্রুত সম্ভব, গলব্লাডার স্টোনটি অপারেশন করা প্রয়োজন।

বাংলা সিনেমার স্বর্ণযুগের অভিনেত্রী মাধবী একসময় একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছেন। উত্তম কুমার (Uttam Kumar)-এর বিপরীতে তাঁর অভিনীত ফিল্ম ‘শঙ্খবেলা’ আইকনিক। ‘সুবর্ণলতা’-য় তাঁর অনবদ্য অভিনয় চিরস্মরণীয়। সত্যজিৎ রায় (Satyajit Ray)-এর ‘চারুলতা’ হিসাবে তাঁর পরিচিতি হলেও ‘মহানগর’-এ ওয়ার্কিং উওম্যানের চরিত্রে তাঁর অভিনয় কালজয়ী। ইদানিং মাধবী অভিনয় করছিলেন বাংলা সিরিয়ালেও। তবে আপাতত কিছুদিন বিশ্রামে থাকতে হবে তাঁকে।

whatsapp logo