whatsapp channel

সুশান্ত শুধুমাত্রই অর্চনার ‘মানব’, অভিনেতার কথা বলতে গিয়ে ফের আবেগপ্রবণ অঙ্কিতা লোখান্ডে

পয়লা জুন পূর্ণ হয়েছে জি বাংলার আইকনিক ধারাবাহিক ‘পবিত্র রিস্তা'-র বারো বছর। ‘পবিত্র রিস্তা’ আসলে শুধু মানব-অর্চনার জার্নি নয়, এই জার্নিটা ছিল একতা কাপুর (Ekta kapoor) সহ সকলের। মানব ওরফে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পয়লা জুন পূর্ণ হয়েছে জি বাংলার আইকনিক ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’-র বারো বছর। ‘পবিত্র রিস্তা’ আসলে শুধু মানব-অর্চনার জার্নি নয়, এই জার্নিটা ছিল একতা কাপুর (Ekta kapoor) সহ সকলের। মানব ওরফে সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput) গত 14 ই জুন সবাইকে ছেড়ে চলে গেছেন অনন্তলোকে। তাই মানবের অর্চনা ওরফে অঙ্কিতা লোখান্ডে (Ankita lokhande) একাই পালন করলেন এই বারো বছরের জার্নি।

Advertisements

ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে অঙ্কিতা টিম ‘পবিত্র রিস্তা’-কে অনেক ধন্যবাদ জানিয়ে বলেছেন, অর্চনার জার্নি মানব ছাড়া অসম্পূর্ণ হয়ে গেছে। কারণ সুশান্ত ছাড়া ‘পবিত্র রিস্তা’ অসম্পূর্ণ। অঙ্কিতা জানিয়েছেন, সুশান্ত অঙ্কিতাকে অভিনয় শিখিয়েছেন। অঙ্কিতা স্বীকার করেছেন, তিনি তখন ভালো অভিনয় জানতেন না। কিন্তু সুশান্ত তাঁকে সবসময়ই গাইড করতেন। কথাগুলি বলতে গিয়ে বারবার ধরে আসছিল অঙ্কিতার গলা। চোখ ভরে যাচ্ছিল জলে। অঙ্কিতা বারবার নিজেকে সামলানোর চেষ্টা করছিলেন। এদিন তাঁর পরনে ছিল শ্বেতশুভ্র সালোয়ার কামিজ। অঙ্কিতা শুধু একটি কথাতেই বর্ণনা করলেন সুশান্তের প্রতি নিজের অকৃত্রিম ভালোবাসা, “অর্চনা কা মানব সির্ফ ওহি থা”। অঙ্কিতার এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ আক্রান্ত হয়েছেন মানব-অর্চনাকে নিয়ে নস্টালজিয়ায়।

Advertisements

চলতি বছর সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে অঙ্কিতা সুশান্তের সঙ্গে তাঁর পোষ‍্য স্কট (scott)-এর খেলা করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান, স্কট সুশান্তকে খুব মিস করে। ভিডিওটি পোস্ট করে অঙ্কিতা সুশান্তকে উদ্দেশ্য করে একটি মেসেজ পোস্ট করেন, “ভালো থেকো”। অঙ্কিতার পোস্ট করা ভিডিও ও মেসেজ ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের হৃদয়।

Advertisements

‘পবিত্র রিস্তা’র সেটে বন্ধুত্ব হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। তাঁদের অনস্ক্রিন প্রেম অফস্ক্রিনে পরিণত হতে বেশি সময় লাগেনি। সুশান্ত ও অঙ্কিতা একসময় লিভ-ইন শুরু করেন। অঙ্কিতা সুশান্তের পছন্দকে সবসময় গুরুত্ব দিতেন। তাঁদের ঘর সাজানো হয়েছিল সুশান্তের পছন্দমতো। শুটিং না থাকলে সুশান্তের পছন্দের রান্না করতেন অঙ্কিতা। সুশান্ত বই পড়তে ভালোবাসতেন। সুশান্তের জন্য অঙ্কিতা সুশান্তের পছন্দের বিষয়ের বই সংগ্রহ করে আনতেন অঙ্কিতা। এমনকি সুশান্তের জন্য একসময় নিজের কেরিয়ার ছেড়ে দিতেও চেয়েছিলেন তিনি। সুশান্তের পরিবারের সদস্যদের সঙ্গেও অঙ্কিতার সম্পর্ক যথেষ্ট ভালো ছিলো। সুশান্তের পটনার বাড়িতে বহুবার গিয়েছেন অঙ্কিতা। সুশান্ত-অঙ্কিতার বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সুশান্ত হঠাৎ এই সম্পর্ক ভেঙে দেন। একসময় সুশান্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)- র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু সুশান্ত ক্রমশ নিজের ভুল বুঝতে পারছিলেন। কাউন্সেলিং-এর সময় সাইকিয়াট্রিস্ট-এর কাছে সুশান্ত অকপট স্বীকারোক্তি করে বলেছেন, অঙ্কিতা তাঁর জীবনের একমাত্র ভালোবাসা। অঙ্কিতার মতো করে কেউ তাঁকে ভালোবাসতে বা বুঝতে পারেননি। ততদিনে অবশ্য অঙ্কিতার সঙ্গে বাগদান হয়ে গেছে শিল্পপতি ভিকি জৈন (viki jain)-এর। কিন্তু এত কিছুর পরেও অঙ্কিতার সঙ্গে সুশান্তের দিদি-দের যোগাযোগ যথেষ্ট ভালো ছিল। এমনকি সুশান্তের বাবার সঙ্গেও ফোনে যোগাযোগ ছিল অঙ্কিতার। চলতি বছর হঠাৎ সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু ঘটে। এই খবর অঙ্কিতাকে জানানো হলে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সুশান্তের ফ্ল‍্যাটে গিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। সম্প্রতি সুশান্তের স্মৃতির উদ্দেশ্যে অঙ্কিতা ও সুশান্তের দিদি এক হাজার বৃক্ষরোপণ করেছেন। এমনকি সুশান্তের মৃত্যুর তদন্তে সাহায্য করছেন অঙ্কিতা। ভিকি জৈন তাঁর জীবনে এলেও আজও অঙ্কিতার ঘরের দেওয়াল জুড়ে ফ্রেমবন্দী রয়েছে সুশান্তের প্রাণবন্ত মুহূর্ত। অঙ্কিতার ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও লেখা রয়েছে ‘সুশান্ত-অঙ্কিতা’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo
Advertisements
Avatar