whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: ‘কখনো নিজের প্রাক্তনকে…’ অন্তর্বাস পরে বিশেষ বার্তা উরফির

উরফি জাভেদ (Urfi Javed) নামটার সঙ্গে এখন সকলেই কমবেশি পরিচিত। হিন্দি টেলিভিশন তারকা হলেও উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। তবে এখন তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

বরাবর গতে বাঁধা জীবনের বাইরে চলতেই অভ্যস্ত উরফি জাভেদ। যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও।

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় উরফি। ফ্যাশন নিয়ে নিজের পরীক্ষা নিরীক্ষা সেখানেই দেখান তিনি। কখনো অঙ্গ ঢাকেন সাইকেলের চেন দিয়ে, কখনো বা নিজের ছবি জুড়েই বানিয়ে নেন পোশাক। মাঝেমধ্যে অবশ্য শাড়ি কিংবা সালোয়ার কামিজে সেজে তাক লাগিয়ে দেন উরফি। এবার তিনি লেন্সবন্দি হলেন স্রেফ অন্তর্বাস পরে। গোলাপি অন্তর্বাস পরে একটি মিরর সেলফি তুলেছেন উরফি। দ্বিতীয় ছবিতে আলো দিয়ে লেখা, ‘নিজের প্রাক্তনকে মেসেজ কোরো না’। আর তারপর এলোমেলো চুলে নিজের একটি সেলফি শেয়ার করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

বিগ বস OTT র প্রথম সিজনে সর্বপ্রথম বাইরে বেরিয়ে যান উরফিই। কিন্তু ওই শো তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। দ্বিগুণ জনপ্রিয়তা পেয়ে যান উরফি। প্রথমে নিজেই পোশাক কেটে ফ্যাশন নিয়ে পরীক্ষা করতেন তিনি। কখনো পেতেন প্রশংসা, কখনো আবার কপালে জুটত ট্রোল। কিন্তু এখন ক্রমেই পোশাকের দৈর্ঘ্য ছোট হতে শুরু করেছে উরফির। এমনকি অনেক সময়েই অর্ধনগ্ন অবস্থায় ক্যামেরায় ধরা দেন তিনি। উরফির কাণ্ডকারখানা এখন আর শুধুমাত্র বিনোদন জগতেই আটকে নেই। রাজনৈতিক নেতা নেত্রীদের একাংশও উষ্মা প্রকাশ করেছেন তাঁকে নিয়ে। পালটা জবাব দিয়েছেন উরফিও। কিন্তু পরক্ষণেই আবার নিজের পোশাক দিয়ে বুঝিয়ে দিয়েছেন, তাঁকে দমিয়ে দেওয়া সহজ নয়।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই