Bengali SerialHoop Plus

‘কাজ মিটতেই বন্ধুত্ব শেষ’, ইন্ডাস্ট্রির মুখোশের আড়ালে আসল রূপ ফাঁস করে দিলেন শ্রীমা

অভিনয় জগতের ব্যক্তিরা নাকি পর্দায় যেমন অভিনয় করেন, তেমনি বাস্তব জীবনেও অভিনয় করে থাকেন। আর একথা স্বীকার করেন খোদ বিনোদন জগতের তারকারাই। দরকার পড়লে তারা ভালো ব্যবহার করেন, আর প্রয়োজন ফুরোলেই ভুলে যান। এমন মানুষ ইন্ডাস্ট্রিতে বড় কম নেই। সম্প্রতি এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)।

শ্রীমা বলেন, অনেককেই বদলে যেতে দেখেছেন তিনি। কোচিংয়ে পড়তে গিয়ে বা ইন্ডাস্ট্রিতে এমন অনেক বন্ধুকেই তিনি দেখেছেন যারা হঠাৎ বদলে গিয়েছে। শ্রীমা বলেন, ইন্ডাস্ট্রিতে এমন অনেক বন্ধুত্বই তিনি দেখেছেন যেখানে কাজ মিটে গেলেই বন্ধুত্ব নষ্ট হয়ে যায়। কে কোন কাজ পাবে তা নিয়ে ঈর্ষা থাকে। পাশাপাশি কাউকে বিশ্বাস করে কোনো কথাও বলা যায় না বলে মন্তব্য করেন অভিনেত্রী। তবে তিনি বলেন, এসব বিষয় নিয়ে সামনাসামনি কথা কাটাকাটির মতো পরিস্থিতি এখনো তৈরি হয়নি।

শ্রীমার কথায়, যখন তিনি কিছুই হয়ে উঠতে পারেননি, তখন যারা তাঁর বন্ধু ছিলেন তাঁদের তিনি এগিয়ে রাখেন। পাশাপাশি তাঁর পরিবারের মানুষ জনও তাঁর কাছে গুরুত্বপূর্ণ। ইন্ডাস্ট্রির ব্যাপারে তিনি বলেন, সকলের সঙ্গেই হইহই করে কাজ করেন তিনি। কিন্তু কারোর সঙ্গে বেশি জড়িয়ে পড়তে চান না। একটু সাবধান হয়ে চলতে পছন্দ করেন তিনি।

আগামীতে ‘বসু পরিবার’ ধারাবাহিকে নীলা চরিত্রে অভিনয় করছেন শ্রীমা। এখানেও সংসারের মুখোশধারী মানুষদের সঙ্গে পরিচয় হয় নীলার। আবার এই চরিত্রটি বেশ দায়িত্বশীলও। বাস্তব জীবনের দায়িত্ব নিতে ভালোবাসেন শ্রীমা। এটাই তাঁর স্বভাব। অভিনেত্রী চান, তাঁর মধ্যে শিশুসুলভ স্বভাবও রয়েছে। সেটা যেন তাঁর জীবনসঙ্গী সামলে নিতে পারেন।

Related Articles