Advertisements

Paayel Sarkar: আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট চাবুক ফিগার, ব্ল্যাক লেডি হয়ে রাতের ঘুম কাড়লেন পায়েল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

যারা বাংলা ছবির ভক্ত তারা নিশ্চয়ই স্বীকার করবেন প্রেমের কাহিনী, লে ছক্কা, বোঝেনা সে বোঝেনার মতো ছবি এখনো বেশ জনপ্রিয় রয়েছে দর্শক মহলে। আর এই ছবিগুলির কথা উঠলে যে নায়িকার নাম উঠে আসে তিনি হলেন পায়েল সরকার (Paayel Sarkar)। এক সময় ইন্ডাস্ট্রিতে কার্যত দাপটের সঙ্গে রাজত্ব করতেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন প্রথম সারির প্রায় সব নায়কদের সঙ্গে। তবে সময়ের সঙ্গে সঙ্গে ছবির সংখ্যা কমিয়েছেন পায়েল। এখন অনেক বেছে বেছেই সিনেমা করেন তিনি।

এক সময়ে মূলধারার বাণিজ্যিক ছবিতে পায়েলের দাপট ছিল দেখার মতো। দেব, জিৎ, সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি, যেগুলি আজও সিনেপ্রেমীদের পছন্দের সিনেমার তালিকায় পাকাপাকি জায়গা করে রেখে দিয়েছে। এখন অবশ্য সোশ্যাল মিডিয়াতেও তেমন সক্রিয় থাকতে দেখা যায় না তাঁকে।

তবে সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের ছবি বেশ ভাইরাল হয়েছে। কালো লেদারের আঁটোসাঁটো পোশাক পরেছেন তিনি। সেই সঙ্গে গ্ল্যাম মেকআপ আর ব্যাকব্রাশ করা চুলে চরম গ্ল্যামারাস দেখাচ্ছে তাঁকে। দু রকম পোজে দুটি ছবি তুলেছেন তিনি। কয়েক ঘন্টায় হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ্যা। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পায়েলকে।

প্রসঙ্গত, এক সময় রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল তীব্র। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। রাজের পরিচালনায় একাধিক ছবিতে কাজ করেছেন পায়েল। চর্চিত ‘বোঝে না সে বোঝে না’ তেও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। শোনা যায়, ঘনিষ্ঠ মহলে পায়েল নাকি বলেছিলেন, জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি তাঁদের দুজনের আলাদা। প্রেমটা এমনিতেও টিকত না। তারপরেও একাধিক বার পায়েলের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু টেকেনি কোনোটাই। ৪০ পেরিয়েও অবিবাহিতই রয়ে গিয়েছেন পায়েল।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow