পরনে লাল পাড় সাদা শাড়ি, খোলা চুল, মিষ্টি লুকে প্রশংসা কুড়োলেন ‘দেশের মাটি’-এর নোয়া

Avatar

HoopHaap Digital Media

স্বপ্ন ছিল বড় মডেল হওয়ার পাশাপাশি কলকাতার কলেজে স্নাকোত্তর হওয়ার পড়াশোনা শেষ করা। তাই কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন এই মেয়ে নিজের স্বপ্ন পূরণ করতে। কলকাতায় এসে নিজের পড়াশোনার পাশাপাশি ঘরের মেয়ে হয়ে উঠেছেন। কার কথা বলছি বলুন তো? হ্যাঁ ঠিক ধরেছেন আজকের সকলের প্রিয় নোয়া ওরফে শ্রুতি দাশ।আসল ছিল নিজের মডেলিং এর স্বপ্ন। এই মেয়ে প্রথম অডিশনেই পেয়ে যান ছোট পর্দাতে প্রথ। অভিনয়ের সুযোগ। প্রথম অভিনয় করেন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্র। নয়নের চরিত্র বাংলার দর্শকদের বেশ ভালো লাগে। আর কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। ২০২০ তে ‘ত্রিনয়নী’ শেষ হয়ে যায় তবু দর্শক ভুলতে পারেনি।

এরপর ২০২১ সালের শুরুতে স্টার জলসাতে ‘দেশের মাটি’ ধারাবাহিকে নোয়া হয়ে ফিরে আসেন। খুব স্বল্প সময়ে শ্রুতির অভিনয় খুব পছন্দ হয়। নয়ন যেমন বাংলার আর্দশ বৌ হয়ে উঠেছে নোয়া তাহলে ঘরের মেয়ে হয়ে উঠেছে। অভিনয়ের খুব স্বল্প সময়ে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন নোয়া৷ নোয়া ধারাবাহিকে কিয়ানকে ভালোবাসলেও রিয়েল লাইফে শ্রুতির ভালোবাসা অন্যজন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী তার সাথেই চুটিয়ে প্রেম করছেন।

কয়েকদিন আগে শ্রুতির ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করার জন্য তাঁর গায়ের রঙ নিয়ে সমাজ মাধ্যমে কিছু কুরুচিকর মানুষ আক্রমণ করে। শ্রুতি চুপ করার মেয়ে নয় তখন এই তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে তীব্র প্রতিবাদ করেন। তখন শ্রুতির পাশে দাঁড়ায় শ্রুতির ফ্যান থেকে শুরু করে টলিপাড়ার অনেকে। তবে এই ঘটনাগুলোই হয়তো শ্রুতিকে কাছে নতুন নয় তবে তিনি ছোট থেকে শুনে শুনে আরো স্ট্রং করেছে নিজের মন থেকে,এবারেও তিনি আরও ভালো কাজ করার ইচ্ছা। তাঁর হার না মানা মানসিকতা পথ দেখিয়েছে সমাজের অনেককে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সব ট্রোলের তোয়াক্কা করে স্নিগ্ধ রুপে ছবি পোস্ট করলেন। সাদা লাল শাড়ি আর খোলা চুল কাজলরাঙা চোখ আর মাথায় ছোট কালো টিপ আর ছোট্ট কানের দুল পড়ে ছবি পোস্ট করলেন৷ এখানেই শেষ নয় অভিনেত্রী এবার নিজের মনের মানুষ স্বর্ণেন্দুকে উদ্দেশ্য করে গ্রামের রাস্তায় ‘আফরিন’ গানে রিল করলেন। নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল বহু পুরুষ মন৷ নিমেষে ভাইরাল হয় অভিনেত্রীর এই রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Avatar

Leave a Comment