Hoop PlusTollywood

Ditipriya Roy: অবশেষে ফাঁস মনের মানুষের নাম, হবু জামাইয়ের ছবি শেয়ার করলেন দিতিপ্রিয়ার মা

অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) জীবনে অবশেষে উঁকি দিয়েছে প্রেম। একটি সম্পর্কে জড়িয়েছেন ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান এই অভিনেত্রী। দোলের দিনই এই নতুন সম্পর্কে শিলমোহর দিয়েছেন তিনি। দোলের দিনেই প্রেমিকের সঙ্গে একটি ছবি শেয়ার করে সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন দিতিপ্রিয়া। তবে প্রেমিকের মুখ স্পষ্ট ছিল না ওই ছবিতে। নাম ধামও ফাঁস করতে চাননি অভিনেত্রী। আর ঠিক সেটাই করে ফেললেন তাঁর মা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে নেন দিতিপ্রিয়ার মা। সেখানে দেখা যা, অভিনেত্রীর মাকে জড়িয়ে ধরে তাঁর কাঁধের পেছনে মুখ লুকিয়েছেন এক যুবক। দিতিপ্রিয়ার মায়ের মুখে হাসি। তিনিও এক হাত রেখেছেন যুবকের মাথায়। ক্যাপশনে লেখা, ‘আমার আদরের রিভুবাবু !’ জানা গিয়েছে, ইনিই সেই ব্যক্তি যাঁর কার বাঁধা পড়েছে দিতিপ্রিয়ার হৃদয়। তাঁর ডাক নাম রিভু। তবে ভালো নাম প্রকাশ করেননি দিতিপ্রিয়ার মা।

প্রেমিকের সঙ্গে নাকি তাঁর মায়ের সম্পর্ক বেশ ভালো, জানিয়েছিলেন দিতিপ্রিয়া। তিনি থাকেন কলকাতার বাইরে। লং ডিসট্যান্ট রিলেশনে রয়েছেন দুজনে। দিতিপ্রিয়ার বাড়িতে সকলে সবকিছু জানেন। কলকাতায় এলেই নাকি দিতিপ্রিয়ার পরিবারের সঙ্গে দেখা করেন তাঁর প্রেমিক। এবারেও তেমনি এসেছিলেন। সে সময়ই এই ছবিটি তোলা হয়েছে। দিতিপ্রিয়া এও জানিয়েছেন, তাঁর থেকে নাকি তাঁর প্রেমিক বেশি প্রিয় হয়ে উঠেছে তাঁর মায়ের কাছে।

দোলের দিনই সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার ছবিতে চোখ আটকেছিল নেটিজেনদের। রঙ মেখে জানলার ধারে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পাশে হাসিমুখে দাঁড়িয়ে একজন পুরুষ। দুজনেই দুজনের দিকে তাকিয়ে রয়েছেন মুগ্ধ হয়ে। এই ছবি দেখেই জল্পনা শুরু হয়েছিল নেট পাড়ায়। দিতিপ্রিয়া জানিয়েছেন, কিছুদিন যাক। তারপর নিজেই সবটা জানাবেন তিনি। এখন এর থেকে বেশি কিছু তিনি জানাতে চান না। তবে শোনা গিয়েছে, দিতিপ্রিয়ার জীবনের এই বিশেষ মানুষটি এখন অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন। তিনি অন্য পেশার সঙ্গে যুক্ত।

Related Articles