Advertisements

Mimi Chakraborty: ডায়েট ভুলে আমে ডুব, প্যাচপ্যাচে গরমেও কীভাবে ফিট থাকেন মিমি!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বৈশাখের গরমে প্রাণ ওষ্ঠাগত মানুষের। তবে এই গরমও সহ্য করার একটি কারণ রয়েছে। এটা যে আমের মরশুম। প্রচণ্ড গরমে আম পাকতে শুরু করে দিয়েছে। বাজারে বাজারে হরেক রকম আমের আমদানিও শুরু হয়ে গিয়েছে। আম পেয়ে খুশি অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। কিছুদিন আগেই এক বাটি আমের ছবি শেয়ার করে নিয়েছিলেন তিনি ভক্তদের সঙ্গে। আম মিমির প্রিয় ফল।

গরমকালকে মধুর করে তোলে একমাত্র আম। বছরের এই সময়টার জন্যই তাই অপেক্ষা করে থাকেন অনেকেই। বর্তমানে কোল্ড স্টোরেজের দৌলতে বছরের অন্যান্য সময় আম পাওয়া গেলেও মরশুমের গাছপাকা আমের স্বাদই হয় আলাদা। আমের প্রতি ভালোবাসা কিছুদিন আগেই একটি পোস্টে শেয়ার করেছিলেন মিমি। কিন্তু যারা ওজন নিয়ে সচেতন তাদের সাধারণত আম এড়িয়ে চলারই পরামর্শ দেন পুষ্টিবিদরা। কারণ আমে রয়েছে হাই ক্যালোরি। তাই প্রতিদিন আম খেলে ওজন বাড়ার সম্ভাবনা রয়েছে। তাহলে মিমি আম খেয়েও কীভাবে বজায় রাখেন নিজের ফিটনেস?

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে তার হদিশই দিলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে দেখা যাচ্ছে জিমে কঠোর পরিশ্রম করতে। মিমির পরনে স্পোর্টস ব্রা আর জিম শর্টস। এক মনে শরীরচর্চা করার ফাঁকে লেন্স বন্দি হয়েছেন তিনি। একেবারে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। তবে শুধু শরীরচর্চার ছবি নয়, মিষ্টি পাকা আমের ছবিও ভাগ করে নিয়েছেন মিমি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কারণ এটা আমের মরশুম’। প্রিয় আমের জন্য জিমে অতিরিক্ত ঘাম ঝরাতেও কসুর করছেন না মিমি।

প্রসঙ্গত, রাজনীতি থেকে আপাতত বিরতি নিয়ে অভিনয় কেরিয়ারে মন দিয়েছেন মিমি। আগামীতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’ ছবিতে দেখা যাবে মিমিকে। আদ্যোপান্ত প্রেমের ছবি এটি।গল্প অনুযায়ী, মিমি এবং আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নেয়। কিন্তু কোনোদিনই কারোর দেখা হয় না কারোর সঙ্গে। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয় ভালোলাগা। কিন্তু এই সম্পর্কের পরিণতি কী হবে? মিষ্টি ভালোলাগার আমেজ, বিরহের গল্প বলবে আলাপ। আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে আলাপ ছবিটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow