Hoop PlusReality show

Tina Dutta: বিগ বসের ঘরে থাকাকালীন আপনজনকে হারালেন বাঙালি অভিনেত্রী

বঙ্গতনয়া টিনা দত্ত (Tina Datta) বর্তমানে রয়েছেন ‘বিগ বস’-এর ঘরে। এই ঘরের অন্যতম নিয়মের মধ্যে একটি হল বাইরের দুনিয়ার সাথে সংযোগ না থাকা। কোনো ফোন থাকে না বিগ বসের প্রতিযোগীদের কাছে। থাকে না টেলিভিশন, ঘড়ি বা ইন্টারনেট সংযোগ। ফলে তাঁরা বাইরের দুনিয়ার খবর থেকে বঞ্চিত থাকেন। এই কারণে পরিবারে কোনো দুর্ঘটনা ঘটলে বিগ বসের মুখ থেকে শোনা ছাড়া উপায় থাকে না তাঁদের। টিনার ক্ষেত্রেও একই ঘটনা ঘটল। সম্প্রতি অতি আপনজনকে হারালেও তার কাছে যেতে পারলেন না টিনা।

টিনার পোষ্য সারমেয় রানি (Rani) বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল। বিগ বসের ঘরে থাকার কারণে রানির কাছে যেতে পারেননি টিনা। সম্প্রতি রানি চলে গিয়েছে না ফেরার দেশে। বিগ বসের কাছে এই দুঃসংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন টিনা। উপস্থিত থাকতে পারেননি রানির শেষকৃত্যেও। কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন শালিন ভানোত (Shalin Bhanot)। বর্তমানে বিগ বসের ঘরে শালিন ও টিনার সম্পর্ক যথেষ্ট চর্চিত। চলতি সপ্তাহে ঘরের ক্যাপ্টেন হওয়ার প্রতিযোগিতায় টিনাকে সমর্থন করেছিলেন শালিন। টিনার বন্ধুরাও রানির আত্মার শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন।

আরতি (Arti) লিখেছেন, তিনি জানেন পোষ্যকে হারানোর বেদনা। কারণ সে পরিবারের একজন সদস্য। আরতিরও পোষা বিড়াল রয়েছে। তবে তিনি গর্বিত, মানসিক বিপর্যয় সামলেও টিনা শোয়ের বিভিন্ন কাজে অংশগ্রহণ করেছেন। ম্রুণাল জৈন (Mrunal Jain) লিখেছেন, রানিও টিনাকে দেখছে। সে চায়, তিনি যেন বিজয়ী হয়ে ফিরে আসেন।

হিন্দি সিরিয়াল ‘উতরণ’-এর মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করলেও বাংলার মাটি থেকেই কেরিয়ার শুরু করেছিলেন টিনা। কিন্তু ‘উতরণ’-এ দ্বৈত চরিত্রে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

whatsapp logo