whatsapp channel

Mimi Chakraborty: জিম পার্টনারকে মিস করছেন মিমি, শেয়ার করলেন গোপন আদুরে ভিডিও

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) -র সাথে ব্রেক-আপের পর মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) মানসিক অবসাদগ্রস্ত হয়ে গিয়েছিলেন। তবে মনোবিদের সাহায্যে মানসিক অবসাদ থেকে বেরিয়ে এসেছিলেন মিমি। পাশাপাশি রীতিমত ওয়ার্কআউট শুরু করেন…

Avatar

Nilanjana Pande

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) -র সাথে ব্রেক-আপের পর মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) মানসিক অবসাদগ্রস্ত হয়ে গিয়েছিলেন। তবে মনোবিদের সাহায্যে মানসিক অবসাদ থেকে বেরিয়ে এসেছিলেন মিমি। পাশাপাশি রীতিমত ওয়ার্কআউট শুরু করেন তিনি। বর্তমানে মিমি যথেষ্ট ফিটনেস সচেতন। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। তবে তাঁর জিমের পার্টনারকে বর্তমানে যথেষ্ট মিস করছেন মিমি।

মঙ্গলবার জিমের পার্টনারের সাথে একটি ভিডিও তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিমি। মিমির জিম পার্টনার অবশ্য মহিলা। তবে তিনি খুদে। মহিলার নাম কৃতি দত্ত চক্রবর্তী (Kriti Dutta Chakraborty)। তিনি বাস্তবের ‘মিনি’ অর্থাৎ মিমির বোনঝি। ছোট্ট কৃতির সাথে তার মাসির সম্পর্কের রসায়ন যথেষ্ট মিষ্টি। কৃতির সাথে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিমি। মঙ্গলবারও ভিডিওতে দেখা গেল, কৃতিকে কোলে তুলে মজাদার ওয়েট ট্রেনিং-এ ব্যস্ত তাঁর মাসি। ভিডিওতে মিমির পরনে রয়েছে কালো রঙের স্পোর্টস ট‍্যাঙ্ক টপ ও শর্টস। পায়ে স্নিকার্স। চুলে বাঁধা খোঁপা। তাঁর ‘মিনি’ ওরফে কৃতি পরেছে হলুদ রঙের টি-শার্ট ও হট প্যান্ট। প্রকৃতপক্ষে, এটি কৃতির রাতপোশাক। বোধ হয় মাসি বোনঝিকে ঘুম থেকে টেনে তুলেছেন ওয়ার্কআউট করানোর জন্য।

মাসির কোলে দোল খেতে রীতিমত মজা পেয়েছে কৃতি। উচ্ছ্বসিত সে। মিমি তাকে কোলে নিয়ে এগিয়ে এসেছেন ক্যামেরার সামনে। এই মজাদার ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, তিনি মিস করছেন তাঁর জিম পার্টনারকে। ক্যাপশনের সাথে জুড়েছেন গোলাপি রঙের হার্ট ইমোজি। ভিডিওর কমেন্ট সেকশনে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) মাসি-বোনঝির জুটিকে জানিয়েছেন অনেক ভালোবাসা।

পুজোর সময় মুক্তি পেয়েছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ‘রক্তবীজ’। ফিল্মের বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ইতিবাচক। তবে মিমির হিন্দি ডেবিউ ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ বক্স অফিসে ফ্লপ হয়েছে।

whatsapp logo