whatsapp channel

Porn Case: আইনের উপর আস্থা রয়েছে, অযথা ট্রোল না করার আবেদন ‘মা’ শিল্পা শেঠির

19 শে জুলাই পর্ণোগ্রাফিক কন্টেন্ট তৈরির অপরাধে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। 7 ই অগস্ট পর্যন্ত তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি…

Avatar

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফিক কন্টেন্ট তৈরির অপরাধে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। 7 ই অগস্ট পর্যন্ত তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এই মুহূর্তে আর্থার রোড জেলে বন্দি রয়েছেন রাজ। কিন্তু তাঁর স্ত্রী হওয়ার কারণে অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa shetty)-র উপর নেমে এসেছে বিপর্যয়।

শিল্পাকে দফায় দফায় জেরা করার পরেও তাঁকে ক্লিনচিট দেয়নি মুম্বই পুলিশ। অপরদিকে শিল্পার হাত থেকে চলে গেছে অধিকাংশ ব্র্যান্ড এনডোর্সমেন্ট। রিয়েলিটি শোয়ের বিচারকের আসনেও দেখা যাচ্ছে না তাঁকে। শিল্পা নিজেই বলেছেন, রাজের জন্য তাঁদের পরিবারের সম্মান নষ্ট হয়েছে। শিল্পাকে ট্রোল করার পাশাপাশি ট্রোল করা হচ্ছে তাঁর পরিবারের সদস্যদের। বিপর্যস্ত শিল্পা অবশেষে বাধ্য হয়েছেন একটি বিবৃতি জারি করতে।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি বিবৃতি জারি করে শিল্পা লিখেছেন, গত কয়েক দিন তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং হয়ে উঠেছে। মিডিয়ার মাধ্যমে অনেক গুজব ছড়িয়েছে। নির্দোষ হয়েও দোষের ভাগী হয়েছেন শিল্পার পরিবার। কিন্তু শিল্পা জানিয়েছেন, তিনি এই বিষয়ে মুখ খুলতে চান না। তিনি নেটিজেনদের কাছে আবেদন করেছেন, অযথা ট্রোল না করতে। মুম্বই পুলিশ ও বিচারব‍্যবস্থার উপর তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে বলে জানিয়েছেন শিল্পা। তিনি ও তাঁর পরিবারও আইনি পদক্ষেপ নিচ্ছেন। একজন মা হিসাবে শিল্পা অনুরোধ করেছেন, এখনও প্রমাণিত না হওয়া তথ্য নিয়ে ট্রোল না করতে। এর ফলে তাঁর সন্তানদের জীবন প্রভাবিত হচ্ছে বলে জানিয়েছেন শিল্পা। শিল্পা বলেছেন, বিগত উনত্রিশ বছর ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। ভারতীয় আইনের প্রতি একজন নাগরিক হিসাবে তিনিও দায়বদ্ধ। যাঁরা তাঁর উপর বিশ্বাস রাখেন, তাঁদের বিশ্বাসকে কখনও ভাঙতে দেবেন না বলে জানিয়েছেন শিল্পা। শিল্পা বলেছেন, আইনকে তার কাজ করতে দেওয়া হোক। নিজের এই বিবৃতিতে শিল্পা বলেছেন, সত্যমেব জয়তে অর্থাৎ সত্যের জয় হবেই।

ইতিমধ্যেই বম্বে হাইকোর্টে শিল্পা মিডিয়ার তরফে মিথ্যা গুজব রটানো থেকে বিরত থাকার আবেদন জানিয়েছেন। তিনি হাইকোর্টের কাছে আবেদন করে বলেছেন, মিডিয়াকে এই ঘটনার জন্য ক্ষমা চাইতে হবে। এর ফলে তাঁর পঁচিশ কোটি টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন শিল্পা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media