সৎ ছেলেকে ‘হ্যান্ডসাম’ সম্বোধন করিনার, স্বামী সইফের প্রথম ছেলেকে দিলেন আদুরে বার্তা

HoopHaap Digital Media

এক মাসও হয়নি ঘরে নতুন সদস্য এসেছে, এরইমধ্যে আরো দায়িত্ববান হয়ে উঠলেন মম করিনা কাপুর খান। দুই ছেলেকে নিয়ে ভিন্ন থাকলেও অমৃতার দুই সন্তানকে যথেষ্ট গুরুত্ব দেন বেবো। সম্প্রতি ছিল সইফ পুত্র ইব্রাহিমের জন্মদিন। পায়ে পায়ে সে কুড়িতে এসে পৌঁছেছে। সকাল সকাল দিদির মিষ্টি আদর আর শুভেচ্ছার পর সময় গুনছিলেন কখন তাদের বাবা একটা বড় সেলিব্রেশন করেন।

এমনিতেই সইফ তার দ্বিতীয় পক্ষের ছেলে তৈমুরের জন্মদিন বেশ ধূমধাম করেই পালন করেন, কিন্তু যেদিন থেকে অমৃতার সাথ ছেড়েছেন সেদিন থেকে আর দুই ছেলে মেয়ের জন্মদিন বড় করে সেলিব্রেট করা হয়নি।

সময় বদলেছে। এইবছর বেবোর আব্দারেই নিজের নতুন অ্যাপার্টমেন্টে সৎ ছেলে ইব্রাহিমের জন্মদিন সেলিব্রেট করার প্ল্যান করেন সইফ। প্রসঙ্গত, কিছুদিন আগেই নতুন সদস্যের আগমনের জন্য আরো খানিকটা বড় অ্যাপার্টমেন্ট কিনেছেন সইফিনা। বর্তমানে সেখানেই নতুন সদস্যকে নিয়ে আছেন তারা। সেখানেই জন্মদিনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শাহরুখ পুত্র আরিয়ানকে দেখা যায়, এছাড়াও ঘনিষ্ঠ মানুষদের নিয়ে গ্র্যান্ড সেলিব্রেশন করেন সইফ ও করিনা কাপুর খান। যেহেতু বাড়িতে খুদে সদস্য রয়েছে তাই বেশি অতিথি নিমন্ত্রণ করেননি ঠিকই এবং সাংবাদিকদের অনুমতি নেই সেই ঘরোয়া অনুষ্ঠানে আসর কিন্তু সৎ ছেলেকে ভোলেননি বেবো ডার্লিং।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এখানেই শেষ নয়, সক্কাল সক্কাল ইব্রাহিমকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বেবো। সৎ ছেলেকে হ্যান্ডসম বলতেও দ্বিধা বোধ করেননি। এটা ঠিক বহু মানুষের মন্তব্য যে ইব্রাহিম হল সইফ আলি খানের কার্বন কপি। তাই তাকে না পছন্দ করে থাকতে পারেননি করিনা। সৎ ছেলের জন্য এতটুকু ভাবার জন্য নেট জনতার কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন সইফ পত্নী।

About Author

Leave a Comment