whatsapp channel

Uorfi Javed: জুতো দিয়ে গোপনাঙ্গ ঢেকে সবাইকে চমকে দিলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) বারবার পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। তাঁর অদ্ভুতদর্শন পোশাক করিনা কাপুর (Kareena Kapoor Khan), রণবীর সিং (Ranveer Singh), করণ জোহর (Karan Johar)-দের পছন্দ হলেও রণবীর কাপুর (Ranbir…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) বারবার পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। তাঁর অদ্ভুতদর্শন পোশাক করিনা কাপুর (Kareena Kapoor Khan), রণবীর সিং (Ranveer Singh), করণ জোহর (Karan Johar)-দের পছন্দ হলেও রণবীর কাপুর (Ranbir Kapoor) জানিয়েছেন, তাঁর পছন্দ নয়। তবে বলিউডের ফ্যাশন ডিজাইনারদের একাংশ যথেষ্ট আগ্রহী উরফিকে নিয়ে। তাঁদের আগ্রহ আরও বাড়তে চলেছে। কারণ উরফি এবার জুতো দিয়ে বানিয়ে ফেলেছেন পোশাক।

Advertisements

তাও যে-সে জুতো নয়, উরফি স্নিকার্স দিয়ে পোশাক বানিয়েছেন। তিনি নিজেই ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শুরুতে উরফির পরনে রয়েছে সাধারণ টি-শার্ট ও শর্টস। হঠাৎই তাঁর কাছে এসে পৌঁছায় অনলাইনে অর্ডার করা স্নিকার্স। সাদা-কালো রঙের স্নিকার্স উরফির পায়ে মানানসই হয় না। ফলে তিনি তা ফেরত না দিয়ে পোশাক বানিয়ে ফেলার সিদ্ধান্ত নেন। এরপরেই দৃশ্যপট পরিবর্তিত হয়। উরফির পরনে দেখা যায় ওই জুতোর কাপড় দিয়ে বানানো পোশাক যার অধিকাংশই রিপড ডিজাইন। তা দেখে চমকে গিয়ে পালিয়ে যায় উরফির পোষা বিড়াল। ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, এবার যেন কেউ তাঁকে জুতো দিয়ে না মারে।

Advertisements

কিন্তু এই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করার পরেই নেটিজেনদের একাংশ উরফির বিরুদ্ধে বিড়ালকে আঘাত করার অভিযোগ তুলেছেন যা একদমই সত্যি নয়। একটু লক্ষ্য করলে বোঝা যাবে, বিড়ালটি উরফির পায়ের কাছেই ঘুরছিল। ফটোশুটের সময় অসাবধানতাবশতঃ উরফির পায়ের জুতো বিড়ালকে আলতো ছুঁয়ে বেরিয়ে যায়।

Advertisements

বর্তমানে উরফি সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla) -র সাথে কাজ করছেন। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করতে দেখা যাচ্ছে তাঁকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

whatsapp logo
Advertisements