whatsapp channel

স্টার জলসার নতুন সিরিয়ালে ফিরলেন জনপ্রিয় ‘জুন আন্টি’! রয়েছে এক নতুন টুইস্ট

ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)-কে শেষ বার দেখা গিয়েছিল স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে। জুনের মতো খল চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। জুনের সিগনেচার মুখ বেঁকানোর ভঙ্গিমা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)-কে শেষ বার দেখা গিয়েছিল স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে। জুনের মতো খল চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। জুনের সিগনেচার মুখ বেঁকানোর ভঙ্গিমা নিয়ে তৈরি হয়েছিল একের পর এক মিম। ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর ঊষসীকে আর কোনো ধারাবাহিক বা ওয়েব সিরিজে দেখা যায়নি। তিনি জানিয়েছিলেন, মনের মতো চরিত্র পেলে তবেই আবারও ফিরবেন ছোট পর্দায়। অবশেষে ঊষসী পেয়েছেন তাঁর পছন্দের চরিত্র। খুব শীঘ্রই তিনি ফিরতে চলেছেন ছোট পর্দায়।

Advertisements

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’-তে আবারও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঊষসীকে। ইতিমধ্যেই স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে ‘তোমাদের রাণী’-র নতুন প্রোমো। তাতে দেখা যাচ্ছে, দূর্জয়ের সাথে বিয়ের এক মাসের মাথায় রাণী মেডিক্যাল এন্ট্রান্স দিতে যায়। কিন্তু আচমকাই মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে যায় সে। রাণীর জ্ঞান ফেরে একটি হাসপাতালে। সে দেখতে পায়, তার সামনে দাঁড়িয়ে রয়েছেন একজন মহিলা চিকিৎসক। এই চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন ঊষসী। তবে ঊষসীর অভিনয় অত্যন্ত দক্ষ। ফলে এখনও বোঝা যায়নি, ওই মহিলা চিকিৎসক রাণীকে এগিয়ে যেতে সাহায্য করবেন! নাকি শেষ করে দেবেন তার কেরিয়ার? উগ্র মেকআপে নয়, বরং হালকা মেকআপে দেখা মিলেছে ঊষসীর। পরনে রয়েছে চিকিৎসকের অ্যাপ্রন।

Advertisements

‘তোমাদের রাণী’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার (Avika Malakar)। তাঁর বিপরীতে রয়েছেন অর্কপ্রভ (Arkoprabha)। ধারাবাহিকের মুখ্য চরিত্র রাণী ঘটনাচক্রে দূর্জয়ের সাথে শারীরিক ভাবে অন্তরঙ্গ হয়ে পড়ে। কিন্তু এরপর রাণীর বাড়ির চাপে দূর্জয় তাকে বিয়ে করতে বাধ্য হলেও বৌয়ের পায়ে পরাতে চায় সংস্কারের বেড়ি। কিন্তু বিয়ের কয়েক মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে রাণী।

Advertisements

রাণী সফল চিকিৎসক হওয়ার পাশাপাশি হতে চায় একজন দায়িত্বশীল মা। কিন্তু এই মহিলা চিকিৎসক কি বুঝবেন রাণীর লড়াই? উত্তর রয়েছে ‘তোমাদের রাণী’-র আগামী পর্বগুলিতে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements