Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Nusrat Jahan: ইফতার পার্টিতে সাংসদের দায়িত্ব পালন করলেন নুসরত জাহান!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

অভিনেত্রী ছাড়াও দীর্ঘ কয়েক বছর ধরে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বসিরহাটের সাংসদ। তবে তাঁকে এই অঞ্চলে যথেষ্ট কম দেখা যাওয়ার অভিযোগ রয়েছে। তবে ঈদের প্রাক্কালে পবিত্র রমজান মাসে নুসরত গেলেন বসিরহাট অঞ্চলের বাদুরিয়া এলাকায়। এদিন সেখানে ইফতার পার্টিতে অংশগ্রহণ করলেন তিনি। পাশাপাশি বিতরণ করলেন হুইলচেয়ারও।

শুক্রবার দুপুরে নুসরত পৌঁছে গিয়েছিলেন বসিরহাট অঞ্চলের বাদুরিয়া এলাকায়। এদিন ছিল পবিত্র রমজান মাসের শেষ দিন। নুসরতকে এদিন দেখা গেল অত্যন্ত সাধারণ সাজে। নীলচে রঙের প্রিন্টেড সালোয়ার-কামিজ পরেছিলেন তিনি। সাদা ওড়নার ঘোমটায় আবৃত করেছিলেন মাথা। এদিন ওই এলাকায় নব নির্মিত বৈতরণী প্রকল্প পর্যবেক্ষণ করেন নুসরত। তিনি মাইক্রোফোন হাতে সকলকে কুশল জিজ্ঞাসা করার পর বলেন, তিনি দেখতে এসেছেন কাজটি আদৌ ঠিকঠাক হচ্ছে কিনা! এছাড়াও ছোট শিশুদের হাতে নুসরত তুলে দেন খেলনা ও স্কুলের ব্যাগ। যথেষ্ট ভিড় হয়েছিল নুসরতের সভাকে ঘিরে। সকলের সাথে মজলিস-এ- ইফতার-এ অংশগ্রহণ করে নামাজও পড়েন নুসরত।

প‍্যাকেজড খাবার ও মিনারেল ওয়াটারের ব্যবস্থা ছিল ইফতার পার্টিতে। ওই ইফতার পার্টিতেই প্রতিবন্ধী ব্যক্তিদের হুইলচেয়ার বিতরণের ব্যবস্থা করেছিলেন নুসরত। স্থানীয় মহিলাদের সাথে আলাপচারিতাও করেন তিনি। এদিন সন্ধ্যা অবধি বাদুরিয়ায় ছিলেন নুসরত। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে সকল পাঠককুলের জন্য রইল পবিত্র ঈদের একরাশ শুভেচ্ছা।