Bengali SerialHoop Plus

গানের বদলে নাচ নিয়ে ট্রোলের শিকার ইমন, শোভনের সঙ্গে সম্পর্ক নিয়েও উঠল প্রশ্ন

ঠোঁটকাটা ইমন চক্রবর্তী এবার আরও এক ধাপ এগিয়ে এলেন। কোনোমতেই ট্রোলিং বরদাস্ত করবেন না, অনেক হয়েছে আর না। সা রে গা মা পা অনুষ্ঠান নিয়ে যেভাবে ইমনকে বিদ্ধ করা হয় সেই রাগ ভোলেননি তিনি। বহু নেট নাগরিক ও দর্শকদের বক্তব্যে উঠে এসেছিল, ইমন প্ল্যান করে অথবা টাকা খাইয়ে নিজের গুরু ভাই অর্কদীপকে জিতিয়েছেন। এরপরেই রাগে ফেটে যান সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। ফেসবুক লাইভে এসে সেইসব মানুষদের এক হাত নেন যারা সা রে গা মা পা শো নিয়ে বিরূপ ও নক্কার মন্তব্য করেছেন।

এবার আবারও রাগে ফুঁসছেন জাতীয় পুরস্কার জয়ী শিল্পী ইমন চক্রবর্তী। কিন্তু কেন? সম্প্রতি ইমন তার ফেসবুকে কিছু মানুষের কমেন্টের স্ক্রিন শট তুলে ধরেছেন। প্রসঙ্গত, নববর্ষে মুক্তি পেয়েছে ইমনের ‘সৃজন ছন্দে’। এটিতে রয়েছে নজরুল গীতি। এবং এই মিউজিক ভিডিওতে ইমন যে শুধু গান করেছেন এমনটা নয়, এক দফা নেচেছেন। এই নাচ কিছু মানুষের একদম না পসন্দ। এছাড়াও, সারেগামাপার মঞ্চে ইমনের নাচ নিয়েও আপত্তি অনেকের। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে কুরুচিকর মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কেউ কেউ। তারই ঝলক তুলে ধরলেন তিনি সোশ্যাল মিডিয়ার পাতায়।

মূলত ইমন এখন কিছু সংখ্যক জনরোষের মুখে। সা রে গা মা পা অনুষ্ঠান এর পর থেকেই অনেকের চোখের বালি হয়ে উঠেছেন তিনি। সেই জন্যে কেউ কেউ ইমনের প্রা্ক্তন প্রেমিক শোভনকে টেনে মন্তব্য করেছেন। কেউ আবার ইমনের নাচ নিয়ে কটাক্ষ করেছেন। অবশ্য মোক্ষম জবাব তিনি দিয়েছেন। ইমন কিছু স্ক্রিনশট পোস্ট করে পাল্টা লেখেন, “তা বলছি, এইভাবে যারা গাল দিচ্ছেন, বাড়িতে বসেই দিন। বাড়ির বাইরে বেরিয়ে দেবেন না। চারিদিকে কোভিড। হাতে স্মার্ট ফোন, ঘরে বসে বসেই এখন গাল দেওয়া যায়। কী ভালো না? মাস্ক পরুন…দূরত্ব বজায় রাখুন আর গালি দিন”।

ইমনের প্রশংসা না করে পারলেন না উত্তম কুমারের বর্তমান নাত বউ দেবলীনা কুমার। এই অভিনেত্রী নাচতে ভীষণ পছন্দ করেন। ছোট থেকেই তার নাচের প্রতি আগ্রহ। এখনও ইনস্টাগ্রাম রিলে বিভিন্ন নাচের ছোট ছোট ক্লিপিং পোস্ট করেন দর্শকদের মনোরঞ্জনের জন্য, এবার তিনি ইমনের হয়ে লেখেন, “ইমনদি আমার মনে হয় সাইবার ক্রাইমটাকে এবার একটু সিরিয়াসলি নেওয়া উচিত। ট্রোল, হেনস্থা এগুলো দিন দিন বেড়েই চলেছে। যাদের কোনও কাজ নেই সেইরকম মানুষজন বাড়ি বসে সেইসব ইডিয়টরা এগুলো করছে।” এর উত্তরে ইমন চক্রবর্তী জানান, ‘ডাণ্ডায় ঠাণ্ডা হয় সব,কথাটা খুব সত্যি’। অবশ্য ইমনের স্বামী একটু রসিকতা করেই কমেন্ট করে লেখেন, “এরা এটাও বুঝতে পারছে না, যে আমরা এগুলো পড়তে পড়তে হেসে গড়িয়ে যাচ্ছি। একদিকে ভালো, একটু জোকস -এর সাপ্লাই থাকা উচিত”।

whatsapp logo