whatsapp channel

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি ইউভানের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী শুভশ্রী

ইউভানকে রীতিমত চোখে হারাচ্ছেন টলিউডের গ্ল্যামারাস মম শুভশ্রী। টলিউডের তাবড় তাবড় সেলিব্রিটি কিডদের টেক্কা দিচ্ছে এই একরত্তি ইউভান। জন্মলগ্ন থেকেই সমস্ত লাইম লাইট হাতের মুঠোয় করে নেয় এই পুঁচকে ছেলে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইউভানকে রীতিমত চোখে হারাচ্ছেন টলিউডের গ্ল্যামারাস মম শুভশ্রী। টলিউডের তাবড় তাবড় সেলিব্রিটি কিডদের টেক্কা দিচ্ছে এই একরত্তি ইউভান। জন্মলগ্ন থেকেই সমস্ত লাইম লাইট হাতের মুঠোয় করে নেয় এই পুঁচকে ছেলে। রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা যতটা না বেশি তাঁর থেকেও ইউভানের জনপ্রিয়তা বেড়েই চলেছে। ডেলিভারি রুম থেকেই ক্যামেরার ঝলকানির সঙ্গে প্রায় আপোষ করে নিয়েছে এই একরত্তি খুদে। এখন ক্যামেরা দেখলেই দুর্দান্ত পোজ দিয়ে বুঝিয়ে দেয় যে বাবা রাজ ও মা শুভশ্রীর থেকে তিনি নিজে বেশ ক্যামেরা ফ্রেন্ডলি।

Advertisements

Advertisements

১২ জানুয়ারি চার মাস পূর্ণ করে ইউভান। তাই ছেলের সঙ্গে আদুরে ছবি পোস্ট করেন শুভশ্রী। এদিন ছেলেকে কোলে চাগিয়ে তুলে ধরেছেন শুভশ্রী। ইউভান নিজেও বেশ গোল গোল চোখ পাকিয়ে ক্যামেরার সামনে পোজ দেয়। শুভশ্রীর মুখে এক গাল হাসি। এদিন ইউভানের পরনে ছিল নীল চেক শার্চ এবং সাদা প্যান্ট, গলায় সাদা রুমাল। সম্ভবত সকালের খাবার খেয়েই মায়ের সঙ্গে খেলতে ব্যস্ত হয়ে গেছে ইউভান। শুভশ্রীকে এদিন একদম নো মেক আপ লুকে দেখা যায়। ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

একই দিনে রাজের কোলে ইউভানের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছিলেন- ‘চার মাস পূর্তির শুভেচ্ছা সোনা…’। ইউভানের নতুন ছবি দেখে রাজশ্রীর অনুরাগীরা আনন্দে আটখানা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা শুভেচ্ছা বার্তা ভরিয়ে দিয়েছেন। দেখতে দেখতে চার মাস পূর্ণ করল রাজপুত্র ইউভান। ২০২০ র ১২ই সেপ্টেম্বরে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান। জন্মের সময় থেকেই গ্ল্যামার দুনিয়ায় নাম লিখিয়ে ফেলে এই খুদে। ছোট থেকেই ক্যামেরার সামনে পোজ দিতে যে ইউভান সিদ্ধহস্ত তা বলার অপেক্ষা রাখে না।

Advertisements

সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখতে একেবারেই পছন্দ করেন না রাজ বা শুভশ্রী কেউই। তাই যখন যাই করেন তা সকলের সঙ্গে ভাগ করে নেন রাজ-শুভশ্রী ও খুদে ইউভান।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media