whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের বাবা হলেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা

বি টাউনে খুশির খবর থামতেই চাইছে না। কখনো আসছে বিয়ের খবর তো কখনো নতুন সন্তান আগমনের গুডনিউজ। এবারে সেই গুড নিউজ শোনালেন কমেডিয়ান কপিল শর্মা। দ্বিতীয় সন্তানের বাবা হলেন কপিল…

Avatar

HoopHaap Digital Media

বি টাউনে খুশির খবর থামতেই চাইছে না। কখনো আসছে বিয়ের খবর তো কখনো নতুন সন্তান আগমনের গুডনিউজ। এবারে সেই গুড নিউজ শোনালেন কমেডিয়ান কপিল শর্মা। দ্বিতীয় সন্তানের বাবা হলেন কপিল শর্মা। ২০১৯ সালের ১০ ডিসেম্বর কপিল– গিন্নি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানান, এরপর লক ডাউনের মধ্যে দ্বিতীয় প্রেগ ন্যান্সির খবর মিডিয়ার সামনে আসে। সম্প্রতি একটি ফুটফুটে পুত্র সন্তানকে কোলে নিয়ে ঘরে ফিরেছেন কপিল ও গিন্নি।

এদিন কপিল শর্মা টুইটারে লেখেন, “নমস্কার। আজকে ভোরে আমাদের পুত্রসন্তান হয়েছে। ভগবানের কৃপায় মা ও শিশু উভয়ই ভালো আছে। এই ভালোবাসা, প্রার্থনা ও আশীর্বাদের জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সকলের প্রতি ভালোবাসা গিনি ও কপিল।”

সোমবার সাতসকালেই কপিল-গিন্নির ঘরে আসে পুত্র সন্তান। এর আগে এই দম্পতির একটি কন্যা সন্তান আছে। ঠিক তাঁর এক বছর পরেই ঘরে ফের আসে পুত্র সন্তান। প্রসঙ্গত, ২০১৮ সালে জলন্ধরে বিয়ে করেন কপিল ও গিন্নি। হিন্দু এবং শিখ রীতি মেনে এই বিয়ে সম্পন্ন হয়। এরপর ২০১৯ সালে কন্যাসন্তানের জন্ম দেন গিন্নি। ফের তিনজনের সংসারে আসে নতুন অতিথি। এখনও নাম ঠিক করেননি ছেলের, তবে সূত্রের খবর ছেলে ও স্ত্রী সম্পূর্ণ সুস্থ আছে এবং এবং সকলকে প্রার্থনা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন কপিল।

কপিল শর্মা ছাড়াও বি টাউনে এসেছে বিরাট ও অনুষ্কার কন্যা সন্তান, এছাড়াও বেবোর ঘরেও আসছে নতুন অতিথি, টেলি তারকা অনিতার ঘরেও আসতে চলেছে নতুন সদস্য, সব মিলিয়ে বি টাউন এখন গুড নিউজ দেওয়ার মুডে রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media