whatsapp channel

Subhashree Ganguly: ছেলের সামনেই স্বল্প পোশাকে উদ্দাম নেচে ট্রোলড শুভশ্রী!

বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। পাশাপাশি প্রযোজনাতেও মন দিয়েছেন তিনি। শুভশ্রীর প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘আবার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। পাশাপাশি প্রযোজনাতেও মন দিয়েছেন তিনি। শুভশ্রীর প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তবে এত কিছু সামলেও বাড়িতে যথেষ্ট সময় দিচ্ছেন শুভশ্রী। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তিনি যাতে তাঁর সাথে তাঁর বাড়ির সদস্যদেরও দেখা যাচ্ছে।

Advertisements

ইন্সটাগ্রাম রিলটি যথেষ্ট মজাদার। আরবানার অ্যাপার্টমেন্টে এই রিলটি শুট করা হয়েছে। ইন্সটাগ্রাম রিলে শুভশ্রীর সাথে দেখা যাচ্ছে তাঁর দিদি দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly), পূর্ণিমা (Purnima), রূপা (Rupa) ও ইউভান (Yuvan)। দেবশ্রী পরেছেন সাদা রঙের শর্ট কাফতান। তাতে নীল রঙের স্ট্রাইপ রয়েছে। রূপা ও পুর্ণিমা পরেছেন নীল রঙের ডেনিম ও টি-শার্ট। ইউভানের পরনে রয়েছে লাল রঙের টি-শার্ট ও হাফ প্যান্ট। কিন্তু সমস্যার সূত্রপাত ঘটেছে শুভশ্রীর পোশাককে ঘিরে। শুভশ্রীর পরনে রয়েছে আকাশী নীল রঙের ডেনিম হট প্যান্ট ও গাঢ় নীল রঙের টি-শার্ট। পায়ে নীল রঙের হাওয়াই চটি। শুভশ্রীকে হট প্যান্ট পরে নাচতে দেখে নেটিজেনদের একাংশ ট্রোল করে লিখেছেন, ইউভান অল্প বয়স থেকেই পেকে যাচ্ছে। অনেকে শুভশ্রী ও দেবশ্রীর ফিগারকে কটাক্ষ করে ‘আটার বস্তা’ লিখেছেন। অনেকের মতে, ছেলের সামনে হট প্যান্ট পরে শুভশ্রীর নাচ করা ঠিক হয়নি।

Advertisements

ভিডিওতে বিখ্যাত ‘টাম টাম’ গানের সাথে নেচেছেন শুভশ্রী, দেবশ্রী, পূর্ণিমা ও রূপা। সঙ্গত দিয়েছে ইউভান (Yuvan)। খুব অদ্ভুত ব্যাপার হল টলিউডের তথাকথিত ‘নাকউঁচু’ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) শুভশ্রীর ভিডিওর নিচে কমেন্ট করে লিখেছেন, ইউভানই সেরা। কারণ ইউভান নাচের চেষ্টা করেও শেষ অবধি হাল ছেড়ে দিয়েছে । ছুটে পালিয়েছে জিলাটোও।

Advertisements

আপাতত শুভশ্রী ব্যস্ত নিজের আগামী ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে। দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya)-র পরিচালনায় এই ওয়েব সিরিজে পঁচাত্তর বছরের বৃদ্ধার রূপে দেখা মিলবে শুভশ্রীর। আগামী 8 ই মার্চ ‘হইচই’-এ স্ট্রিমিং হতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

Advertisements

whatsapp logo
Advertisements