whatsapp channel

Nusrat Jahan: শরীরচর্চার মাঝে ‘ফাঁকিবাজি’ নুসরতের, ভাইরাল ভিডিও

সম্প্রতি মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। তিনি জন্ম দিয়েছেন পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)। তিনি জানিয়েছেন, ঈশানকে তিনি স্তন‍্যপান করান। ফলে ওজন ঝরানোর জন্য এই মুহূর্তে তিনি কোনো ডায়েট…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। তিনি জন্ম দিয়েছেন পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)। তিনি জানিয়েছেন, ঈশানকে তিনি স্তন‍্যপান করান। ফলে ওজন ঝরানোর জন্য এই মুহূর্তে তিনি কোনো ডায়েট অনুসরণ করছেন না। কিন্তু ইতিমধ্যেই জিম সেশন শুরু করে দিয়েছেন নুসরত। তবে জিমের মাঝে ফ্রি টাইম পেলেই তিনি বানাচ্ছেন ইন্সটাগ্রাম রিল।

এর মধ্যে এমনই একটি রিল ভিডিও শেয়ার করেছেন নুসরত। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে ঘর্মাক্ত চেহারায়। কিন্তু তাতেও খুশি তিনি। তাঁর কানে রয়েছে সাদা রঙের ব্লু-টুথ ইয়ারফোন। বোঝাই যাচ্ছে,গান শুনতে শুনতে তিনি ওয়ার্কআউট করছিলেন। নুসরতের পরনে রয়েছে পিঙ্ক ও কালো রঙের কম্বিনেশনের স্পোর্টস ব্রা। মুখে কোনো মেকআপ নেই। ‘লকড’-এর সাথে লিপ সিঙ্ক করছেন তিনি। ভিডিওটি শেয়ার করে নুসরত লিখেছেন, জিম করার মাঝে তাঁর একটু ফাঁকিবাজি।

কয়েকদিন আগে কাশ্মীর থেকে ফিরেছেন নুসরত। সেখানে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে তাঁর আপকামিং ফিল্মের একটি গানের শুটিং হয়েছে। ফিল্মের প্রযোজনা করছেন এণা সাহা (Ena Saha)। এর আগে এণার প্রযোজনায় ‘এসওএস কলকাতা’ ফিল্মে একসঙ্গে অভিনয় করেছিলেন যশ ও নুসরত। এই ফিল্মের সেট থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত বলে জানা যায়। একসময় নুসরত জানতে পারেন, তিনি অন্তঃসত্ত্বা। ফলে তিনি যশকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর কি করণীয়! যশ বলেছিলেন, এটা নুসরতের শরীর। নুসরত যা ভালো বুঝবেন, তাই করবেন। এরপরেই নুসরত মা হওয়ার সিদ্ধান্ত নেন।

গত বছরের শেষ ভাগে নিখিল জৈন (Nikhil Jain)-এর থেকে আলাদা হয়ে যান নুসরত। তাঁদের ম্যারেজ রেজিস্ট্রেশন না হওয়ার কারণে তিনি এই বিয়েকে অবৈধ ঘোষণা করেন। এক মাস আগে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম দেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media