whatsapp channel

Payel Deb: ‘দিদি নং ১’ থেকেই সম্বন্ধ, কবে বিয়ের পিঁড়িতে বসছেন পর্দার ‘মুমু দিদি’

বছর শেষে বিয়ের ধুম লেগে গিয়েছে টলিপাড়ায়। পরপর দু তিনটি বিয়ের অনুষ্ঠান হয়ে গিয়েছে। আগামীতে আরো কয়েকটি বিয়ে দেখার অপেক্ষায় রয়েছেন অভিনয় জগতের সদস্য এবং নেটিজেনরা। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বছর শেষে বিয়ের ধুম লেগে গিয়েছে টলিপাড়ায়। পরপর দু তিনটি বিয়ের অনুষ্ঠান হয়ে গিয়েছে। আগামীতে আরো কয়েকটি বিয়ে দেখার অপেক্ষায় রয়েছেন অভিনয় জগতের সদস্য এবং নেটিজেনরা। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে নিজের বিয়ের খবর দিলেন অভিনেত্রী পায়েল দেব (Payel Deb)। আগামী বছর ডিসেম্বরেই বিয়ে সারতে চলেছেন তিনি। পাত্র নাকি পঞ্জাবি।

Advertisements

অতি সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের একটি পর্বে এসেছিলেন পায়েল। সেখানেই তিনি ফাঁস করেন ব্যক্তিগত জীবনের কথা। খুব শীঘ্রই জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। বিয়ে করছেন পায়েল। জীবনসঙ্গী খুঁজে পাওয়ার জন্য দিদি নাম্বার ওয়ানের প্রতিও কৃতজ্ঞতা জানান অভিনেত্রী। পঞ্জাবি ভাষা নাকি তাঁর বড্ড প্রিয়। দিদি নাম্বার ওয়ানে এর আগে একবার এসে তিনি বলেছিলেন তাঁর এই পঞ্জাবি প্রীতির কথা। এও বলেছিলেন, জীবনসঙ্গী হিসেবে পঞ্জাবি মানুষ পেলে মন্দ হয় না।

Advertisements

Payel Deb: 'দিদি নং ১' থেকেই সম্বন্ধ, কবে বিয়ের পিঁড়িতে বসছেন পর্দার 'মুমু দিদি'

Advertisements

সেই পর্বের ভিডিও এক বন্ধু মারফত পৌঁছায় শিখর টন্ডনের কাছে, যিনি কিনা এখন পায়েলের হবু স্বামী। তবে ভিডিও পৌঁছালেও অত সহজে কিন্তু পায়েলের নাগাল পাননি শিখর। দেড় বছর ধরে সোশ্যাল মিডিয়ায় তিনি যোগাযোগের চেষ্টা করে গিয়েছিলেন পায়েলের সঙ্গে। শেষমেষ ভাগ্যের জোরে মেসেজ গুলি চোখে পড়ে অভিনেত্রীর। তারপরেই বন্ধুত্ব, প্রেম আর এবার বিয়ে করতে চলেছেন দুজনে। তবে পায়েলের একটি আক্ষেপ রয়ে গিয়েছে, তাঁর হবু স্বামী একেবারেই পঞ্জাবি ভাষা জানেন না। কলকাতাতেই মানুষ তিনি। পায়েলের কথায়, ৮০ শতাংশ বাঙালিই হয়ে গিয়েছেন শিখর। বাড়িতে হিন্দিতে কথা বলে তাঁর পরিবারের সদস্যরা।

Advertisements

২০২১ থেকে সম্পর্ক পায়েল এবং শিখরের। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দুজনের ছবি চোখে পড়বে। চলতি বছর রথযাত্রায় রোকার অনুষ্ঠানও হয়ে গিয়েছে তাঁদের। পেশায় ব্যবসায়ী শিখর। পায়েল জানান, এই প্রথম তাঁর পরিবারে কেউ ইন্টারকাস্ট ম্যারেজ করতে চলেছেন। বাঙালি এবং পঞ্জাবি সংষ্কৃতি মিশিয়ে বিয়ের পরিকল্পনাও করে ফেলেছেন তিনি। যেমন বেনারসি দিয়ে লেহেঙ্গা বানিয়ে পরার ইচ্ছা রয়েছে পায়েলের। জয়মালা স্টাইলে ফুলের চাঁদোয়া মাথায় দিয়ে এসে মালাবদল করার কথাও ভেবে রেখেছেন তিনি। আগামী বছর ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.deb08)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই