whatsapp channel

Krishnakoli: ‘কৃষ্ণকলি’র স্লটে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘উমা’, ক্ষুব্ধ দর্শকরা!

এতদিন শুধুই গুজব শোনা যাচ্ছিল। এই ব্যাপারে তিয়াশা রায় (Tiyasha Roy)-কে জিজ্ঞাসা করা হলে তিনি বারবার এই কথা উড়িয়ে দিয়েছেন। কিন্তু শেষ অবধি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ‘কৃষ্ণকলি’র স্লট দখল…

Avatar

HoopHaap Digital Media

এতদিন শুধুই গুজব শোনা যাচ্ছিল। এই ব্যাপারে তিয়াশা রায় (Tiyasha Roy)-কে জিজ্ঞাসা করা হলে তিনি বারবার এই কথা উড়িয়ে দিয়েছেন। কিন্তু শেষ অবধি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ‘কৃষ্ণকলি’র স্লট দখল করল নতুন সিরিয়াল ‘উমা’। এই খবরে আপাতত চটে লাল ‘কৃষ্ণকলি’ ফ্যানরা।

কিন্তু এটা হবার ছিল। ‘কৃষ্ণকলি’র শুরুই হয়েছিল বিতর্কের মাধ্যমে। ফর্সা নায়িকাকে ইচ্ছাকৃত মেকআপের মাধ্যমে কালো করা নিয়ে শুরু হওয়া বিতর্ককে অতিক্রম করে ‘কৃষ্ণকলি’ হাজার পর্ব অতিক্রম করলেও চ্যানেল কর্তৃপক্ষ নতুন কোনো কাহিনীর সন্ধানে ছিলেন যার চাহিদা মেটালো ‘উমা’। দুর্গাপুজোর প্রাক্কালে এই নেমসেক সিরিয়াল ‘উমা’ শুরু হওয়ার ফলে চ্যানেল কর্তৃপক্ষের টিআরপি বৃদ্ধি পাওয়ার আশা রয়েছে। ‘উমা’ প্রকৃতপক্ষে একটি সাধারণ ঘরের গয়না বড়ি বিক্রি করে সংসার চালানো মেয়ে উমার ক্রিকেটার হয়ে ওঠার গল্প। এতদিন ধরে পারিবারিক কাহিনী দেখতে থাকা দর্শকদের কাছে কিছুটা হলেও এই সিরিয়াল এক ঝলক ঠান্ডা বাতাস। উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty)।

অপরদিকে ‘কৃষ্ণকলি’-তে বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল না নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)-কে। কিন্তু ‘উমা’-র প্রোমো সামনে আসতেই দেখা গেল নীল এই সিরিয়ালের নায়ক অভিমন‍্যুর চরিত্রে অভিনয় করছেন যে পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তবে সে সমাজসেবী হিসাবেও পরিচিত। নীল জানিয়েছেন, ‘কৃষ্ণকলি’-তেও তিনি ফিরবেন এক নতুন লুকে। নেটিজেনদের একাংশ মনে করছেন, একই সঙ্গে একই চ্যানেলের দুটি সিরিয়ালে নায়কের ভূমিকায় অভিনয় করে নীল নজির সৃষ্টি করেছেন। কিন্তু এখানে একটি মূল প্রশ্ন হল একজন অভিনেতাকে পরপর একই চ্যানেলে পরপর দুটি সিরিয়ালে নায়কের চরিত্রে কতটা গ্রহণ করতে পারবেন দর্শক? তা অবশ্য সময় এলে বোঝা যাবে।

13 ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যা সাতটার সময় সম্প্রচারিত হবে ‘উমা’ এবং ‘কৃষ্ণকলি’ সম্প্রচারিত হবে সন্ধ্যা ছ’টার সময়। ‘কৃষ্ণকলি’র স্লট পরিবর্তনের ফলে অনুরাগীদের একাংশ মনে করছেন, ফ্যান বেসের দাম দেয় না চ্যানেল। অপরদিকে অনুরাগীদের কয়েকজন বলে দিয়েছেন, ‘কৃষ্ণকলি’ দেখবেন না। ফলে বোঝা যাচ্ছে না, তাঁদের কাছে স্লট প্রিয় না ‘কৃষ্ণকলি’ প্রিয়!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media