whatsapp channel

Swastika Dutta: রাতের অন্ধকারে গোপন প্ল্যানিং, বিচ্ছেদের পরেও স্বস্তিকাকে মিস করছেন শোভন!

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta) কয়েক মাস আগে তাঁদের সম্পর্কের ইতি ঘটিয়েছেন। অতি চর্চিত এই সম্পর্কের ভাঙন প্রসঙ্গে শোভন মুখ না খুললেও স্বস্তিকা জানিয়েছিলেন, হ্যাপি নোটে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta) কয়েক মাস আগে তাঁদের সম্পর্কের ইতি ঘটিয়েছেন। অতি চর্চিত এই সম্পর্কের ভাঙন প্রসঙ্গে শোভন মুখ না খুললেও স্বস্তিকা জানিয়েছিলেন, হ্যাপি নোটে তাঁরা সম্পর্ক শেষ করেছেন। বর্তমানে স্বস্তিকা নিজের কেরিয়ারে ফোকাস করেছেন। এগিয়ে গিয়েছেন শোভনও। তবে হয়তো কোথাও সম্পর্কের আলগা সুতো রয়ে গিয়েছে। অন্তত বৃহস্পতিবার, 10 ই অগস্ট ভোররাতে শোভনের সোশ্যাল মিডিয়া পোস্ট সেই ইঙ্গিত দিচ্ছে।

Advertisements

এদিন রাতের শেষে শোভন তাঁর কালো রঙের স্কুটির একটি ছবি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, এই রকম এক রাতে বিশেষ কাউকে গোটা শহর দেখানোর দায়িত্ব রয়েছে তাঁর। কিন্তু এই পোস্টে কাউকে ট‍্যাগ করেননি শোভন। শোভনের পোস্টের নিচে কমেন্ট সেকশনে সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় (Sujoy Prosad Chatterjee) তাঁকে জিজ্ঞাসা করেন, রাতের শহরকে নিজে কি দেখেছেন শোভন! প্রত্যুত্তরে গায়ক লিখেছেন, শহর, আলো ও চুপকথার গান। শোভনের অনুরাগীদের একাংশ এই পোস্টের কমেন্ট সেকশনে স্বস্তিকাকে মেনশন করলেও অভিনেত্রী নিশ্চুপ। অনেকে শোভনকে আবারও স্বস্তিকার কাছে ফিরে যাওয়ার পরামর্শ দিলেও উত্তর দেননি গায়ক।

Advertisements

সাম্প্রতিক সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছেন, তিনি একটি সম্পর্কে সম্পূর্ণ সৎ থাকতে পছন্দ করেন। শোভনের সাথে সম্পর্কে যথেষ্ট সিরিয়াস ছিলেন স্বস্তিকা। একসময় আইনত বিয়ে করে একসাথে মুম্বই পাড়ি দেওয়ার কথা ভেবেছিলেন যুগলে। কিন্তু এই সিদ্ধান্ত বাস্তবায়িত হওয়ার আগেই ঘটে গিয়েছে ছন্দপতন।

Advertisements

বর্তমানে স্বস্তিকা নিজেকে যথেষ্ট সময় দিচ্ছেন। আগামী দিনে আরও অনেক বেশি কাজ করতে চান তিনি। অপরদিকে শোভনও নিজের কেরিয়ারে ফোকাস করেছেন।

Advertisements
whatsapp logo
Advertisements