whatsapp channel

কৃষ্ণ-শিবকে মিলিয়ে দিলেন পূজা, ছেলের নামকরণে অভিনবত্বের ছোঁয়া

প্রেগন্যান্সির চ্যাপ্টার শেষ টলি বলি ডিভা পূজা বন্দ্যোপাধ্যায়ের। গাঁটছড়া বাধার আগেই পুত্র সন্তানের জন্ম দেন এই গ্ল্যামারাস অভিনেত্রী। সম্প্রতি ছেলের নামকরন অনুষ্ঠান সম্পন্ন হয়। ২ মাস হতে চলল অভিনেত্রীর ছেলের…

Avatar

HoopHaap Digital Media

প্রেগন্যান্সির চ্যাপ্টার শেষ টলি বলি ডিভা পূজা বন্দ্যোপাধ্যায়ের। গাঁটছড়া বাধার আগেই পুত্র সন্তানের জন্ম দেন এই গ্ল্যামারাস অভিনেত্রী। সম্প্রতি ছেলের নামকরন অনুষ্ঠান সম্পন্ন হয়। ২ মাস হতে চলল অভিনেত্রীর ছেলের বয়স। এরমধ্যে একবার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি তিনি বা কুনাল কেউই। সম্প্রতি ছেলের নামকরন অনুষ্ঠানের সময় ছেলেকে নিয়ে ক্যামেরায় পোজ দিলেন টলি ডিভা পূজা ও হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ কুনাল। এর আগেও ছেলের ছবি প্রকাশ্যে আনেন তিনি কিন্তু ছেলের মুখ আড়ালে রেখেছিলেন। এবার সরাসরি ছেলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন বাংলা-হিন্দি পর্দার জনপ্রিয় গ্ল্যামারাস অভিনেত্রী পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ভগবান শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে ছেলের নাম রেখেছেন ‘KRISHIV VERMA’। ক্রিশ্ন-শিবকে মিলিয়ে নাম দিলেন কৃশিব। প্রসঙ্গত ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন সেলেব জুটি। ২০২০ তে সামাজিক নিয়ম মেনে চারহাত এক হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের সব টাকা ত্রানে দিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী পূজা। ২০২১ এ জাঁকজমক করে সামাজিক বিয়ে করবেন এই দুই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

বিয়ের ব্যপারে পূজা আরও একটি মজার কথা শেয়ার করেছিলেন। পূজা নাকি ছোটবেলায় তাঁর মা-বাবাকে বলতেন যে তিনি কেন তাঁদের বিয়ের ছবিতে নেই। তাই এইবার ছেলেকে সামনে রেখেই বিয়ে করবেন পূজা-কুনাল। ২০২১ এ পূজার পুরনো স্বপ্ন সত্যি হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media