Bengali SerialHoop Plus

পর্দার প্রেম গড়ালো বাস্তবে, সাত পাকে বাঁধা পড়লেন টেলিপাড়ার এই জনপ্রিয় জুটি

চলে এসেছে বিয়ের মরসুম। সোশ্যাল মিডিয়া খুললেই একের পর এক নবদম্পতির ছবি ভেসে উঠছে। তালিকায় এবার যুক্ত হলেন স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnodipto Ghosh) ও অর্পিতা মন্ডল (Arpita Mondal)। জি বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’ অফ এয়ার হয়ে গেলেও তাঁদের পরিচয় এখনও লক্ষ্মীকাকীমার পুত্র ও পুত্রবধূ হিসাবে। শনিবার হয়ে গিয়েছিল তাঁদের আনুষ্ঠানিক বাগদান। এদিন ছিল তাঁদের সঙ্গীত। রবিবার বাঙালি নিয়মেই পালিত হয়েছে স্বর্ণদীপ্ত ও অর্পিতার আইবুড়ো ভাত এবং আনুষঙ্গিক আচার। অবশেষে সোমবার, 27 শে নভেম্বরের সন্ধ্যায় সাতপাকে বাঁধা পড়লেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা।

যথেষ্ট জাঁকজমক সহকারে অনস্ক্রিন রসায়ন পরিণতি পেল অফস্ক্রিনে। বাগুইআটির একটি ব্যাঙ্কোয়েটে সাতপাকে বাঁধা পড়লেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। লাল রঙের বেনারসিতে সেজেছিলেন অর্পিতা। সোনার গয়না, টোপর ও চন্দনে সাবেকি বাঙালি কনের সাজে বিয়ের আসরে উপস্থিত ছিলেন অর্পিতা। স্বর্ণদীপ্ত পরেছিলেন অফ হোয়াইট রঙের তসর পাঞ্জাবি। ছাদনাতলায় এসেই মজা করে তিনি বলেন, তাঁর বউটা কই। এরপর অর্পিতা ছাদনাতলায় এলে শুভ দৃষ্টির পর স্বর্ণদীপ্ত চুম্বন করেন অর্পিতাকে। এরপর হয় মালাবদল ও সিঁদুরদানের মতো বিয়ের অনুষ্ঠানগুলি। স্বর্ণদীপ্ত ও অর্পিতার বিয়েতে স্বামীর সাথে উপস্থিত ছিলেন পর্দার লক্ষ্মীকাকীমা ওরফে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। বিয়ের অনুষ্ঠানের ছবিগুলি এদিন রাত থেকেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে অর্পিতা জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয় করছেন। ফলে নিমন্ত্রিত ছিল ‘ফুলকি’-র পুরো টিম। উপস্থিত ছিলেন কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty), দিব্যাণী মন্ডল (Dibyani Mondal)-রা। স্বর্ণদীপ্ত ও অর্পিতার বৌভাতের আনুষ্ঠানিক নিয়ম পালিত হবে বুধবার। আগামী 30 শে নভেম্বর রয়েছে তাঁদের গ্র্যান্ড রিসেপশন।

পাটুলির সত্যজিৎ পার্কে অনুষ্ঠিত হবে তাঁদের রিসেপশন পার্টি। তবে বিয়ের পর হানিমুনে যাচ্ছেন না স্বর্ণদীপ্ত ও অর্পিতা। কারণ বিয়ের কারণে দীর্ঘদিন ছুটি নিয়েছিলেন তাঁরা। ফলে ভবিষ্যতে ওয়ার্ক কমিটমেন্ট মিটিয়ে হানিমুনে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

whatsapp logo