Hoop PlusTollywood

সবুজ পোশাকে স্পষ্ট প্রেগনেন্সি গ্লো, শুভশ্রীর এই ছবি দেখলে প্রেমে পড়ে যাবেন

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল ও সুন্দরী অভিনেত্রীদের মধ্যে প্রথম নাম আসে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly)। খুশির খবর এই যে অভিনেত্রী দ্বিতীয়বারের মতন মা হতে চলেছেন। ইউভানের ঘরে আসছে ছোট্ট বোন বা ভাই। আপাতত অভিনেত্রী শুভশ্রীকে ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোতে দেখা যাচ্ছে বিচারকের আসনে, কিন্তু অন্তঃসত্বা হবার কারনে আপাতত কোনো সিনেমায় তাকে দেখা যাবে না। এমনকি সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ‘দশম অবতার’ করার কথা ছিল অভিনেত্রীর, সেটাও বাতিল হয়েছে। তবে, ভক্তদের একেবারে নিরাশ করতে চান না শুভশ্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ কিছু ফটোশ্যুটের ছবি পোস্ট করেন যা রীতিমত চমকপ্রদ ও আকর্ষণীয়।

ইদানিং শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় নিজেকে যথেষ্ট সক্রিয় হিসেবে তুলে ধরেছেন। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে চর্চায় থাকেন। সম্প্রতি তিনি যেই ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে একটি কলা পাতা রঙের বা টিয়া রঙের টপ চড়িয়েছেন। প্যান্ট ঢোলা পাজামা টাইপের, সেটার রং অনেকটা পাকা পাতি লেবুর খোসার মতন। টিয়া রঙের টপ ও অমন হলদে প্যান্টে শুভশ্রী ভীষণই উজ্জ্বল।

অভিনেত্রী শুভশ্রী মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। কেউ তার রূপের প্রশংসা করেন তো কেউ কেউ তাকে প্লাস্টিক সুন্দরী বলতেও পিছুপা হন না। তবে, শুভশ্রীর নতুন ছবিটি ঘিরে একটি কমেন্ট আসে, যেখানে একজন নেট জনতা বলেন যে “কলা পাতা রেডি বিরিয়ানি সার্ভ করো কেউ”, কমেন্টটিকে নেগেটিভ পজেটিভ দুই ভাবেই ধরা যায় যদিও, তবে এই ড্রেসে শুভশ্রী সত্যি লাস্যময়ী লাগছেন।

শুধু যে ওয়েস্টার্ন ড্রেসে বাজিমাৎ করতে পারেন শুভশ্রী এমনটা নয়। কিছু মাস আগে দিওয়ালির সময় একটা সবুজ শাড়িতে এতটাই সুন্দরী হয়ে উঠেছিলেন শুভশ্রী যে স্বর্গের অপ্সরা পর্যন্ত ফেল। তিনি যে সব ধরনের পোশাক ক্যারি করতে পারেন তা তার সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই স্পষ্ট। শুধু, ফটোশ্যুট বা পোশাক নয়, শুভশ্রী যেমন ‘চ্যালেঞ্জ’, ‘খোকা ৪২০’ করতে পারেন, তেমনই পারেন ‘পরিণীতা’, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর মতন দুর্দান্ত ভিন্ন স্বাদের সিনেমা।

Related Articles