Bengali SerialHoop Plus

সামনেই বিবাহবার্ষিকী! বিয়ের অনুষ্ঠানের অদেখা ছবি শেয়ার করলেন ‘রান্নাঘর’-এর সুদীপা

হটাৎ করেই সুদীপার সোশ্যাল পেজে উঠে এল মধুমাসের অদেখা ছবি। ভারী বর্ষায় বিয়ে করেছিলেন রান্নাঘরের রানী। এদিকে এখনও বর্ষার প্রবেশ হয়নি, অথচ সুদীপের মনে এখন জল থৈ থৈ করছে। পুরোনো প্রেম আর পুরোনো স্মৃতি আরও একবার তাজা করে নিলেন রান্নাঘরের রানী সুদীপা। সেই পুরোনো অদেখা ছবি পোস্ট করে লিখলেন মনের কথা, ভাসলেন আবেগে।

পরিপূর্ণ সুদীপা আজ স্বামী সন্তান আর তার প্যাশন নিয়ে সতী লক্ষ্মী। মিষ্টি হাসি আর মিষ্টি হাতের রান্না দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। একটা সময় স্বামীর মন জয় করে উত্তর কলকাতার বাসিন্দা হন। হ্যাঁ, কাজের সূত্রেই অগ্নিদেবের সঙ্গে পরিচয় হয় উত্তর কলকাতার সুদীপার। ভালোবেসে বিয়ে করেছিলেন অগ্নিদেবেকে চট্টোপাধ্যায়কে। অনেক মান অভিমান নিয়ে চারহাত এক করেছিলেন সুদীপা আর অগ্নিদেব। হ্যাঁ, প্রায় এগারো বছর আগে- ৯ জুলাই, ঘরোয়া বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়ে মন দেওয়া নেওয়া করেন।

বিয়ের পর দুবার নাকি মধুচন্দ্রিমায় গিয়েছেন। স্বপ্নের জায়গা ছিল সেই সময় মানালি আর সুইজারল্যান্ড। আসলে আনুষ্ঠানিক বিয়ের ৭ বছর পর আইনি বিয়েতে বাঁধা পড়েছিলেন এই জুটি ৷ তাই দুটো হানিমুন তো হতেই হয়। এদিন সুদীপা সোশ্যাল মিডিয়ার পেজে সিক্রেট শেয়ার করে লিখেছেন, “অগ্নিদেভ আমার কোনো স্বপ্ন অপূর্ণ রাখেননি। আমি একটু হিন্দি সিনেমার পোকা। তাই আমায় যখন জিজ্ঞেস করা হয়েছিলো: আমি কোথায় যেতে চাই হনিমুনে। আমি বলেছিলাম মানালি আর সুইজারল্যান্ড।”

বিয়ের একগুচ্ছ ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে সেই পুরোনো প্রেমে ভাসলেন সুদীপা। স্বামীর প্রশংসা করতে দ্বিধাহীন সুদীপা বারবার বলেছেন তিনি যা যা চেয়েছেন তাই পেয়েছেন। সুদীপা তার ভালো বন্ধু বটে। এছাড়াও সুদীপা নিজেও বহুবার বলেছেন যে তার স্বামী তার হাতের রান্নার একপ্রকার ভক্ত।

whatsapp logo