Hoop PlusTollywood

‘অপরাধী’ শ্রাবন্তীর জন্যই আজ একলা পথ চলা! দেখুন রোশনের ইঙ্গিত পূর্ণ পোস্ট

প্রেম যে বারবার হয় বা হতেই পারে তা টলি ডিভা শ্রাবন্তী অনেকবার বুঝিয়েছেন। সেই জন্যেই তিন তিনবার প্রেমে হাবুডুবু খেয়েও সাঁতরে পার হতে পারলেন না। জীবনের তিনটি নৌকাই এখন শ্রাবন্তীর থেকে কয়েক ক্রোশ দূরে। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে যখন পেজ থ্রি-র পাতা গরম হয় তখন অনেকে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের দুর্দশার জন্য ছেলেদেরকেই দায়ী করেন, অনেকে আবার শ্রাবন্তীর চরিত্র নিয়েও কটু কথা বলেন। কিন্তু তার তিন তিনটি সম্পর্ক ভাঙ্গার পিছনে ঠিক কি কি কারণ আছে তা জানা অসম্ভব।

প্রসঙ্গত ২০১৯ এ চুপি চুপি বিয়ে করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথম দুর্গা পুজোয় শ্রাবন্তী ও রোশন একসঙ্গে চুটিয়ে উপভোগ করলেও ২০২০ র দুর্গা পুজোয় দুজনকে একসঙ্গে আর দেখা যায়নি। বিয়ের বছরে শ্রাবন্তীর ইন্সটায় ছিল শুধু তার আর রোশনের ছবি। কিন্তু ২০২০ থেকেই সব লক ডাউন পর্বও শুরু হয়ে যায়। এই জুটির মধ্যে তৈরি হয় দাম্পত্য অসুখ। গতবছর পুজোর ১০ দিন আগে থেকেই আলাদা থাকা শুরু করেছিলেন শ্রাবন্তী ও রোশন। এমনকি ইন্সটাগ্রাম ও অন্যান সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম থেকে উধাও হয়ে যায় এই জুটির ছবি।

সম্পর্ক যে একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে তা সকলে বুঝতে পারলেও শ্রাবন্তী এবং রোশন কেউই সরাসরি কিছুই বলেননি মিডিয়ার সামনে। কিন্তু রোশনের একটি ইন্সটা পোস্ট সম্প্রতি ভাইরাল হয়। এই পোস্ট দেখে সকলের কাছে এটা পরিস্কার যে নীরব লড়াই চালাচ্ছেন শ্রাবন্তী ও রোশন। এবং তার এই একাকীত্বের জন্য শ্রাবন্তীই ‘অপরাধী’।

এতদিন রোশন চুপ থাকলেও এবারে একটি বাংলা গানকে হাতিয়ার করে সকলকে জানিয়ে দেন যে শ্রাবন্তীকে তিনি সত্যি ভালবাসতেন এবং শ্রাবন্তীই তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। রোশনের আজকের পোস্ট এতটাই ইঙ্গিত পূর্ণ ছিল যেখানে নেটিজেনরা পুরো ঘটনা আঁচ করতে পেরেছেন।

whatsapp logo